Advertisement
১৭ অক্টোবর ২০২৪
Jeet Son's Birthday

জিতের কোলে শুভশ্রীর মেয়ে ইয়ালিনি, হাসিমুখে কোয়েল, অভিনেতার ছেলের জন্মদিন জমজমাট

জিতের কোলে দোল খেল রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের মেয়ে ইয়ালিনি। জিতের ছেলে রোনভের এক বছরের জন্মদিনে হাসিমুখে ছবি তুললেন অন্তঃসত্ত্বা কোয়েল মল্লিক।

(বাঁ দিকে) ছেলে রোনভকে কোলে নিয়ে জিৎ। ইয়ালিনির সঙ্গে জিৎ (ডান দিকে)।

(বাঁ দিকে) ছেলে রোনভকে কোলে নিয়ে জিৎ। ইয়ালিনির সঙ্গে জিৎ (ডান দিকে)। ছবি: টলিউড অনলাইন।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৪ ১৫:১২
Share: Save:

বলিউডে তারকা-সন্তানদের জন্মদিনে এলাহি আয়োজনের চল রয়েছে। জন্মদিনের উদ্‌যাপনে জুড়ে থাকে বিভিন্ন থিম। এই সময় তারকাদের ছেলেমেয়েরা একে অপরের বাড়িতে যায়, খেলাধুলো করে একসঙ্গে। সময় কাটায় আনন্দ, হুল্লোড়ে। অনুষ্ঠান শেষে পায় ফিরতি উপহারও। এ বার টলিপাড়াতেও যেন শুরু হল সেই চল। সম্প্রতি অভিনেতা জিতের ছেলে রোনভের ১ বছরের জন্মদিন পালন করা হল সাড়ম্বরে। অনুষ্ঠানে যেন চাঁদের হাঁট। জিতের কোলে দোল খেল রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের মেয়ে ইয়ালিনি। ছোট্ট রোনভকে প্রায় এক হাতে তুলে নিলেন বাবা জিৎ। আর কী কী হল এ দিনের অনুষ্ঠানে?

মকর সংক্রান্তির দিন দ্বিতীয় বার বাবা হয়েছিলেন জিৎ। মেয়ে হওয়ার ১১ বছর পর ফের বাবা-মা হয়েছেন জিৎ ও তাঁর স্ত্রী মোহনা মদনানি। ছেলের জন্মের পর প্রায় ছ’মাস তাকে আড়ালেই রেখেছিলেন অভিনেতা। তবে ছবি ‘বুমেরাং’ মুক্তি পেতেই ছেলেকে প্রকাশ্যে আনেন অভিনেতা। তার পর সপ্তমীতে পথশিশুদের সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে জিৎ-পুত্র রোনভকে। অভিনেতা এই ভিডিয়ো পোস্ট করতেই তাঁর প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া। এ বার ছেলের এক বছরের জন্মদিনে এলাহি আয়োজন করলেন অভিনেতা। এ দিন জিতের ছেলের জন্মদিনে উপস্থিত ছিলেন কোয়েল মল্লিক, সুস্মিতা চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্তেরা। শুভশ্রীর মেয়ে ইয়ালিনিকে দেখা গিয়েছে রোনভের জন্মদিনে। লাল জরদৌসি কাজ করা প্যান্ট ও পাঞ্জাবি পরেছিল সে। অভিনেতা ও তাঁর স্ত্রীকে দেখা গিয়েছিল জমকালো সাজে। এই মুহূর্তে অন্তঃসত্ত্বা কোয়েল। দ্বিতীয় বার মা হওয়ার অপেক্ষায় তিনি। হলুদ শাড়িতে সাজিয়েছিলেন নিজেকে। জিতের ছেলের জন্মদিনে বেশ খানিক ক্ষণ ছিলেন অভিনেত্রী। হাসিমুখে ছবিও তোলেন সকলের সঙ্গে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE