Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Subhashree Ganguly

ছেলে ইউভানের জন্মদিনে বড় চমক! মেয়ে ইয়ালিনির মুখ প্রকাশ্যে আনলেন শুভশ্রী

কিছু দিন আগেও মেয়েকে নিয়ে একটি ফোটোশুট করেছেন শুভশ্রী। সেখানেও দেখা যাচ্ছে ইয়ালিনিকে কোলে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন শুভশ্রী। তবে ইয়ালিনির মুখ অন্য দিকে।

Subhashree Ganguly reveals the face of her daughter Yalini on her son Yuvan’s birthday

শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের কোলে ইয়ালিনি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৪ ০৯:২৯
Share: Save:

মেয়ে ইয়ালিনির নানা মুহূর্ত সমাজমাধ্যমে ভাগ করে নেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কিন্তু একবারও তাঁর মুখের ছবি প্রকাশ্যে আনেননি অভিনেত্রী। বহু দিনের অপেক্ষার অবসান। বড় ছেলে ইউভানের জন্মদিনেই মেয়ে ইয়ালিনির ছবি প্রকাশ্যে আনলেন শুভশ্রী।

ইয়ালিনির বয়স এখন দশ মাস। সে নিজের পায়ে দাঁড়াতেও শিখে গিয়েছে। বুধবারই ইয়ালিনির এমন একটি ছবি ভাগ করে নিয়েছিলেন শুভশ্রী। ইয়ালিনির সামনেই দাঁড়িয়ে আছে তার দাদা ইউভান। কখনও ইয়ালিনির ছোট্ট মুঠি, কখনও তার খুদে পায়ের ছবি, কখনও বা একরত্তির চুলের ঝুঁটি— এমন নানা মুহূর্ত ভাগ করে নিয়েছেন শুভশ্রী। কিন্তু অনুরাগীরা অপেক্ষা করেছিলেন, কবে দেখা যাবে ইয়ালিনির মুখের ছবি।

কিছু দিন আগেও মেয়েকে নিয়ে একটি ফোটোশুট করেছেন শুভশ্রী। সেখানেও দেখা যাচ্ছে ইয়ালিনিকে কোলে নিয়ে দাঁড়িয়ে আছেন শুভশ্রী। তবে ইয়ালিনির মুখ অন্য দিকে। শুধু দেখা যাচ্ছে, খুদের পিঠ। দু’জনের পরনেই কালো পোশাক। সেই ছবিও মুহূর্তে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছিল। অবশেষে ছেলের জন্মদিনেই মেয়ের মুখ প্রকাশ্যে আনলেন অভিনেত্রী। ছবি দেখেই একরত্তিদের শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন টলিপাড়ার তারকারা।

২০২০-তে করোনা অতিমারির সময়ে সুখবর দিয়েছিলেন শুভশ্রী ও রাজ চক্রবর্তী। ১২ সেপ্টেম্বর তাঁদের কোলে আসে প্রথম সন্তান— ইউভান। ইউভানের নানা মুহূর্তও সমাজমাধ্যমে ভাগ করে নেন অভিনেত্রী।

উল্লেখ্য, সম্প্রতি বুদ্ধদেব গুহের উপন্যাস ‘বাবলি’নিয়ে ছবি তৈরি করেছেন রাজ চক্রবর্তী। ছবিতে অভিনয় করেছেন শুভশ্রী। তাঁর বিপরীতে ছিলেন আবীর চট্টোপাধ্যায়। অন্য একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন সৌরসেনী মৈত্র। ছবিমুক্তির আগে থেকেই রাজ্য জুড়ে শুরু হয়েছে আরজি কর-কাণ্ডের প্রতিবাদ। আন্দোলনে পথে নেমেছিলেন শুভশ্রী নিজেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE