Advertisement
১০ সেপ্টেম্বর ২০২৪
Tollywood

সোহিনী-রণজয় বচসা তুঙ্গে! প্রাক্তনকে আইনি নোটিস পাঠালেন নায়িকা?

অতীত নিয়ে সমাজমাধ্যমে মুখ খুলতেই সোহিনী-রণজয় বচসা তুঙ্গে। অবশেষে আইনি নোটিস!

(বাঁ দিক থেকে) সোহিনী সরকার, রণজয় বিষ্ণু এবং সায়ন্তনী গুহঠাকুরতা।

(বাঁ দিক থেকে) সোহিনী সরকার, রণজয় বিষ্ণু এবং সায়ন্তনী গুহঠাকুরতা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৪ ২৩:৫৭
Share: Save:

রণজয় বিষ্ণুর জীবনে একঝাঁক অভিনেত্রীর আনাগোনা। অতীত সম্পর্কের জেরে তাঁদের সঙ্গেই আইনি ঝামেলায় জড়িয়ে গেলেন অভিনেতা। আনন্দবাজার অনলাইন খবর পেয়েছে সোহিনী সরকার, সায়ন্তনী গুহঠাকুরতা তাঁকে আইনি নোটিস পাঠিয়েছে। সোহিনী, সায়ন্তনী— প্রত্যেকের সঙ্গেই সম্পর্কে জড়িয়েছিলেন রণজয়। সোহিনীর বিয়ের পর ঘনিষ্ঠজনদের কাছে অতীত নিয়ে কুকথা বলেন অভিনেতা, এমনই অভিযোগ দুই অভিনেত্রীর। তার পরেই বচসা শুরু। অভিনেত্রীদের দোষারোপ, অভিনেতা তাঁদের প্রত্যেককে সিঁড়ি হিসেবে ব্যবহার করেছেন। যথেচ্ছ আর্থিক সহায়তাও নিয়েছেন। যদিও এই অভিযোগ মানতে নারাজ রণজয়।

সেই সময় একাধিক সাক্ষাৎকারে রণজয় জানান, তিনি এবং তাঁর পরিবার এই ধরনের কুৎসা শুনতে শুনতে মানসিক দিক থেকে আহত। আগামী দিনে প্রয়োজন হলে আইনি পথে জবাব দেবেন তিনি। খবর, এর পরেই নাকি সোহিনী প্রথম নোটিস পাঠান অভিনেতাকে। তার পর সায়ন্তনী। সবিস্তার জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল দুই অভিনেত্রীর সঙ্গে। তাঁরা এই বিষয়ে কথা বলতে চাননি।

আনন্দবাজার অনলাইনের সঙ্গে কথা বলেননি রণজয়ও। তাঁর কথায়, “আমি এই বিষয় নিয়ে একটি কথাও বলব না।” এ দিকে, আরও জানা গিয়েছে, এক সপ্তাহ আগেই রণজয় নোটিস পেয়েছেন। তার পর থেকেই দুই পক্ষের আইনজীবী বিষয়টি দেখছেন। সম্ভবত, এখনও কোনও আদালতে মানহানির মামলা দায়ের হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE