Advertisement
০১ অক্টোবর ২০২৪
Natasa Stankovic

হার্দিকের সঙ্গে বিয়ে ভাঙতেই, দিশার প্রেমিকের সঙ্গে গোয়ার পুলে নাতাশা!

সমাজমাধ্যমে বেশ সক্রিয় হয়ে উঠেছেন হার্দিকের প্রাক্তন পত্নী। এ বার অভিনেত্রী দিশা পটানির চর্চিত প্রেমিকের সঙ্গে গোয়া গেলেন নাতাশা।

Natasa Stankovic gets pranked by disha patani rumoured boyfriend on their goa trip

চর্চিত প্রেমিকের সঙ্গে নাতাশা স্ট্যানকোভিচ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৪ ১৭:৩৯
Share: Save:

বহু জল্পনার পরে বিচ্ছেদের পথে হাঁটেন হার্দিক পাণ্ড্য ও নাতাশা স্তানকোভিচ। সমাজমাধ্যমে বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন তারকা জুটি। বিচ্ছেদের কারণ নিয়ে কৌতূহল প্রকাশ করেছিলেন অনুরাগীরা। শোনা যায়, হার্দিক নাকি মানুষ হিসাবে খুবই আত্মকেন্দ্রিক। নিজের কথা ছাড়া তিনি নাকি আর কিছুই ভাবতে পারেন না। বিষয়টি নিয়ে দীর্ঘ দিন যন্ত্রণার মধ্যে দিয়ে গিয়েছেন নাতাশা। এমনকি, হার্দিকের সঙ্গে সব কিছু মিটিয়ে নেওয়ারও চেষ্টা করেছেন তিনি বার বার। তবে ফল মেলেনি। ক্রিকেট তারকার সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেই নিজের দেশে চলে যান নাতাশা। মাস খানেক সার্বিয়ায় কাটিয়ে ফিরে আসেন মুম্বইয়ে। তার পর শহরের বিভিন্ন জায়গা দেখা মিলেছে নাতাশার। সমাজমাধ্যমে বেশ সক্রিয় হয়ে উঠেছেন তিনি।

এ বার অভিনেত্রী দিশা পটানির চর্চিত প্রেমিকের সঙ্গে গোয়া গেলেন নাতাশা। ক্রিকেট তারকার সঙ্গে বিচ্ছেদের পর থেকে প্রাক্তন প্রেমিক আলি গোনির ছবিতে লাইক দিয়েছেন বেশ কয়েকবার। হার্দিকের সঙ্গে বিচ্ছেদের জল্পনা চলাকালীন তাঁর সঙ্গে শরীরচর্চা প্রশিক্ষক আলেকজান্ডার আলেক্সলিককে বার বার একসঙ্গে দেখা গিয়েছে। এ দিকে, টাইগার শ্রফের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই দিশার সঙ্গে আলেকজান্ডারের প্রেমের চর্চা। নিজের বাহুতে দিশার মুখের উল্কি করিয়েছেন তিনি। এ বার দিশার চর্চিত প্রেমিকের সঙ্গে গোয়া গিয়ে জলকেলিতে মাতলেন নাতাশা।একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে সাঁতার পুলে টায়ার টিউবের উপর শুয়ে আছেন নাতাশা। তখনই চুপিচুপি পিছন থেকে এসে তাঁকে জলে ফেলে দেন অ্যালেক্সজান্ডার। চমকে ওঠেন নাতাশা। তাঁদের দুজনের পরনেই স্নান পোশাক। একে অন্যের সঙ্গ যে চুটিয়ে উপভোগ করছেন তা বোঝাই যাচ্ছে। তাঁদের এই ভিডিয়ো প্রকাশ্যে আসতে সমাজমাধ্যমে নাতাশা নিয়ে কটাক্ষ। কেউ লিখেছেন, “হার্দিক বেঁচে গিয়েছে। কী মেয়ে!” আরেকজন লেখেন, “হার্দিক কিন্তু লুকিয়ে লুকিয়ে সব দেখছেন।” ভিডিয়ো দেখে তাঁদের সম্পর্ক শুধুই মাত্র বন্ধুত্বের নাকি সেটা নিয়েও প্রশ্ন উঠছে। শুরু হয়েছে কানাঘুষো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Natasa Stankovic Disha Patani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE