Advertisement
২৮ সেপ্টেম্বর ২০২৪
Raveena Tandon

মত্ত অবস্থায় বেপরোয়া ভাবে গাড়ি চালাচ্ছিলেন রবিনা! কী জানাল মুম্বই পুলিশ?

শনিবার রাতের ওই ঘটনার ভিডিয়ো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। মুম্বইয়ের রাস্তায় বচসায় জড়ান রবিনা। তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করা হয়। সত্যিটা প্রকাশ্যে আনল মুম্বই পুলিশ।

রবিনা টন্ডন।

রবিনা টন্ডন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২৪ ১৭:১৯
Share: Save:

শনিবার রাতে মুম্বইয়ের বান্দ্রা এলাকার ঘটনা। পার্ক করার সময় রবিনা টন্ডনের গাড়ির উপর চড়াও হন তিন মহিলা পথচারী। তাঁদের অভিযোগ, অভিনেত্রীর গাড়িতে ধাক্কা লেগে পড়ে যান তাঁরা, চোটও লাগে। তাঁদের আরও অভিযোগ, মদ্যপ অবস্থায় ছিলেন অভিনেত্রী। পাল্টা রবিনা জানান, তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেন ওই তিন পথচারী। রীতিমতো হেনস্থা করেন তাঁকে। ঘটনায় তদন্তে নামে খার থানার পুলিশ। প্রকাশ্যে আসে সিসিটিভি ফুটেজ।

শনিবার রাতের ওই ঘটনার ভিডিয়ো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে (সেই ভিডিয়োর সত্যতা আনন্দবাজার অনলাইন যাচাই করেনি)। রবিনার বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করেন ওই পথচারীরা। সমাজমাধ্যমের এক ভিডিয়োয় এক ব্যক্তি দাবি করেছেন, রবিনার গাড়ির চালক তাঁর মা-কে ধাক্কা দিয়েছেন। প্রতিবাদ করতেই নাকি রবিনা মারধর করতে শুরু করেন তাঁদের। সেই ব্যক্তির দাবি, অভিনেত্রীর বাড়ির কাছাকাছি রাস্তায় তিনি তাঁর মা, বোন ও ভাইঝিকে নিয়ে হাঁটছিলেন। সেই সময়ে রবিনার গাড়ি ধাক্কা মারে তাঁদের।

যদিও এই বিষয়ে ডিসিপি রাজ তিলক রোশন বলেছেন, ‘‘অভিনেত্রীর গাড়ির চালক যখন গাড়ি পার্ক করছিলেন, সেই সময়ত উল্টো দিকেই দাঁড়িয়ে ছিলেন ওই মহিলারা। গাড়িটি তাঁদের ধাক্কা দেয়নি। তার সত্ত্বেও তাঁরা করে চিৎকার করতে শুরু করেন। তাঁরা বলতে শুরু করেন, ‘এটা কোন ধরনের গাড়ি চালানো?’ তার পরই বাধে গন্ডগোল। এই সময় রবিনাও গাড়ি থেকে নেমে আসেন। বচসায় জড়ান দু’পক্ষ।অভিনেত্রীকে প্রায় মারতে তেড়ে যান ওই পথচারীরা। অভিনেত্রী মদ্য ছিলেন বলে তাঁরা যে দাবি করেছিলেন, সেই দাবিও নস্যাৎ করে দিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE