Advertisement
২১ অক্টোবর ২০২৪
Salman Khan

নিত্য দিন মৃত্যুর হুমকি, সলমনকে নিয়ে বড় সিদ্ধান্ত মুম্বইয়ের আলোকচিত্রীদের

‘বিগ বস্’-এর শুটিং, ছবির শুটিং সবই চলছে। কিন্তু সর্ব ক্ষণই সলমন রয়েছেন নিরাপত্তার বলয়ের মাঝে। এ বার সলমনকে নিয়ে বড় সিদ্ধান্ত নিলেন মুম্বইয়ের আলোকচিত্রীরা।

সলমন খান।

সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৪ ১৫:৩৮
Share: Save:

উৎসব মুখর সন্ধ্যায় প্রকাশ্যে বাবা সিদ্দিকিকে খুনের পর নড়ে বসেছে বলিউড। হুমকি ফোন আসে সলমন খানের কাছেও। এই সব ঘটনার পিছনে নাম উঠে এসেছে একজনেরই, লরেন্স বিশ্নোই। ক্ষমা চাইতে হবে সলমনকে, নয়তো রেয়াত করা হবে না তাঁকেও, হুমকি দিয়েছে বিশ্নোই। তার পর থেকে নিরাপত্তা বেষ্টনীর মধ্যেই কাটছে ভাইজানের দিবারাত্র। মুক্ত হয়ে ঘুরে বেড়ানোর কোনও সুযোগ নেই তাঁর। আতঙ্কের প্রহর গুনছে গোটা পরিবার। যদিও কাজ থামাননি সলমন। ‘বিগ বস্’- এর শুটিং, ছবির শুটিং সবই চলছে। কিন্তু সর্ব ক্ষণই তিনি রয়েছেন নিরাপত্তার বলয়ের মাঝে। এ বার সলমনকে নিয়ে বড় সিদ্ধান্ত নিলেন মুম্বইয়ের আলোকচিত্রীরা।

এমনিতে তারকাদের প্রায় সর্ব ক্ষণ ধাওয়া করেন আলোকচিত্রীরা। তাঁরা কোথায় যাচ্ছেন, কার সঙ্গে দেখা করছেন প্রতিটা মুহূর্তে ক্যামেরাবন্দি করেন। অনেক সময় আলোকচিত্রীদের বাড়বড়ন্তে নাভিশ্বাস ওঠার জোগাড় হয় তারকাদের। অনেক সময় মেজাজও হারান তাঁরা। সেই তারকা যদি সলমন খান হন তাহলে তাঁর প্রতিটি গতিবিধি ক্যামেরাবন্দি করতে চান পাপারাজ্জিরা। তবে এ বার যেন সলমনের নিরাপত্তার কথা ভেবে পিছু হটলেন তাঁরা। একজোট হয়ে সিদ্ধান্ত নিয়েছেন, সলমনকে দেখলেই ক্যামেরাবন্দি করা থেকে বিরত থাকবেন তাঁরা। তারকার নিরাপত্তা সবার উপরে। কেউ বলেছেন, ‘‘সিনেমার সেটে, স্টুডিয়োতে, এমনকী বাড়িতেও আমরা তাঁর পিছনে যেতাম। কী করছেন, কোথায় যাচ্ছেন খোঁজ নেওয়ার চেষ্টা করতাম। কিন্তু এখন যেমন পরিস্থিতি তাতে আমরা সে ভাবে তাঁর ছবি আর তুলব না। সলমনকে সবাই ভালোবাসে, তাই তাঁর নিরাপত্তার দায় সকলেরই।’’ কেউ বলেছেন, ‘‘এই মুহূর্তে ওঁর নিরাপত্তাই সবার আগে, গতিবিধি ক্যামেরাবন্দি করা নয় বরং ওঁকে নিজের মতো থাকতে দেওয়া উচিত।’’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE