Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Malaika Arora

অর্থাভাবে ভুগছেন মালাইকা! মুম্বইয়ে অভিজাত এলাকার নিজের ফ্ল্যাটটি ভাড়া দিলেন চড়া দরে

টেলিভিশনের পর্দায় বিভিন্ন রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনে থাকেন তিনি। নেহাত কম টাকা পারিশ্রমিক নেন না অভিনেত্রী মালাইকা। এ বার নিজের পালি হিলস্-এর ফ্ল্যাট ভাড়া দিলেন তিনি! কত টাকায়?

Malaika Arora  rens her mumbai Flat about 1.50lakhs per month

মালাইকা অরোরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২৪ ২০:২৭
Share: Save:

আরবাজ় খানের সঙ্গে মালাইকা অরোরার বিবাহ বিচ্ছেদের বেশ কয়েক বছর হয়ে গিয়েছে। কিন্তু সৌজন্যের সম্পর্ক এখনও বজায় রেখেছেন তাঁরা। তার অন্যতম কারণ ছেলে আরহান। আরহানের জন্য এখনও দেখাসাক্ষাৎ হয় মালাইকা-আরবাজ়ের মধ্যে।

বিবাহ বিচ্ছেদের পর থেকেই ‘খান’ পদবিটি নিজের নামের থেকে সরিয়ে দিয়েছেন মালাইকা। সিনেমার থেকে এখন বেশি তাঁকে দেখা যায় টেলিভিশনের পর্দায় বিভিন্ন রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনে। নেহাত কম টাকা পারিশ্রমিক নেন না অভিনেত্রী। এ বার নিজের পালি হিলস্-এর ফ্ল্যাটটি ভাড়া দিলেন মালাইকা। ভাড়া দিয়েছেন মুম্বইয়ের খ্যাতনামা পোশাকশিল্পী কশিশ হন্সকে।

মুম্বইয়ে অভিজাত এলাকা, যেমন বান্দ্রা, পালি হিলসে, এমন বেশ কিছু জায়গায় ফ্ল্যাট রয়েছে অভিনেত্রীর। তারই একটি ফ্ল্যাট ভাড়া দিলেন তিনি, মাসিক দেড় লক্ষ টাকায়। ওই পোশাকশিল্পীকে তিন বছরের জন্য ভাড়া দিয়েছেন অভিনেত্রী। প্রতি বছর ৫ শতাংশ করে বাড়বে ভাড়া। এ ছাড়াও বান্দ্রায় যে ফ্ল্যাটটি রয়েছে অভিনেত্রীর, সেটিও না কি ভাড়ায় দেওয়া। যদিও মালাইকা নিজে যে বাড়িতে থাকেন বান্দ্রা এলাকাতেই, সেটির আনুমানিক মূল্য প্রায় ১৬ কোটি টাকা। সম্প্রতি অভিনেত্রী আরও একটি ফ্ল্যাট কিনেছেন, যেটি তৈরি হয়ে হাতে পাওয়া নিয়ে বেশ কিছু জটিলতা দেখা দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora Bollywood Actor Arjun Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE