Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Katrina Kaif pregnancy rumour

অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনার মাঝেই ধর্মগুরুর দ্বারস্থ ক্যাটরিনা! কোন আশীর্বাদ চাইলেন অভিনেত্রী?

জল্পনার মাঝেই মেঙ্গালুরুর কুঠারে গিয়ে ধর্মগুরু স্বামী কোরগজ্জা আদিস্থলের সঙ্গে দেখা করেছেন ক্যাটরিনা।

Katrina Kaif seeks blessing from Swami Koragajja and her pregnancy rumour sparks

স্বামী কোরগজ্জা আদিস্থলের সঙ্গে দেখা করেন ক্যাটরিনা কইফ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৪ ১৯:২৯
Share: Save:

ক্যাটরিনা কইফ কি অন্তঃসত্ত্বা? বহু দিন ধরেই এই নিয়ে জল্পনা চলছে। অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের সঙ্গীত অনুষ্ঠানে উপস্থিত না থাকলেও, শুক্রবার বিবাহের সন্ধ্যায় ভিকি কৌশলের সঙ্গেই প্রবেশ করেন ক্যাটরিনা। লাল ফুলহাতা ব্লাউজ় ও লাল শাড়িতে দেখা যায় অভিনেত্রীকে। বিয়েবাড়িতে প্রবেশ করেই কোনও রকমে ছবিশিকারিদের ক্যামেরায় ধরা দেন তিনি। বার বার ভিকির পিছনে নিজেকে আড়াল করতেও দেখা যায় তাঁকে। ক্যাটরিনাকে দেখে নেটাগরিকদের একাংশ দাবি করেন, অন্তঃসত্ত্বা অবস্থার প্রথম পর্যায় রয়েছেন অভিনেত্রী।

এই জল্পনার মাঝেই মেঙ্গালুরুর কুঠারে গিয়ে ধর্মগুরু স্বামী কোরগজ্জা আদিস্থলের সঙ্গে দেখা করেছেন ক্যাটরিনা। সেখান থেকে একটি ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। দেখা যাচ্ছে স্বামী কোরগজ্জের সঙ্গে কথা বলছেন ক্যাটরিনা। অভিনেত্রীর পরনে সাদা সালোয়ার-কামিজ়। মুখে নেই এক ফোঁটাও প্রসাধনীর ছোঁয়া। জানা গিয়েছে, ধর্মগুরুর থেকে বিশেষ কারণে আশীর্বাদ নিতে সোমবার সকালে পৌঁছন মেঙ্গালুরু।

এই ছবি দেখেই অনেকেই মনে করছেন, আসন্ন সন্তানের জন্যই প্রার্থনা করতে গিয়েছেন অভিনেত্রী। এক নেটাগরিক মন্তব্য করেছেন, “ক্যাটরিনা মানুষ হিসেবে খুবই আধ্যাত্মিক। তাই প্রতিটি ছবি মুক্তির আগে সিদ্ধিবিনায়ক মন্দিরে পৌঁছে যান তিনি। তেমনই সন্তানের জন্য আশীর্বাদ চাইতে গিয়েছেন।” আর এক জন নেটাগরিক মন্তব্য করেছেন, “স্বামী কোরগজ্জের অসীম ক্ষমতা। হারানো জিনিস ফিরিয়ে আনতে পারেন তিনি। ভক্তেরা তাঁকে বিশেষ ধরনের নোনতা খাবার ও সুরা নিবেদন করেন।”

উল্লেখ্য, লন্ডনে পরিবারের সঙ্গে দীর্ঘ দিন সময় কাটিয়ে এসেছেন ক্যাটরিনা। তখন থেকেই জল্পনা তাঁর অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে। যদিও ভিকি জানিয়েছেন, এমন কোনও খবর নেই। আপাতত তিনি ‘ব্যাড নিউজ়’- এর প্রচার নিয়ে ব্যস্ত। অন্য দিকে ক্যাটরিনাকে শেষ দেখা গিয়েছে ‘মেরি ক্রিসমাস’ ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Katrina Kaif Vicky Kaushal Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE