Advertisement
০৪ জুলাই ২০২৪
Disha Patani

দিশার হাতে উল্কিতে ‘কল্কি’ তারকা! টাইগারকে ভুলে প্রভাসে মজলেন নায়িকা?

টাইগার শ্রফ থেকে শরীরচর্চা প্রশিক্ষকের সঙ্গে প্রেমের গুঞ্জন দিশার। কিন্তু অভিনেত্রীর হাতের উল্কিতে রয়েছেন কোন তারকা?

(বাঁ দিকে থেকে) টাইগার শ্রফ, দিশা পটানি, প্রভাস।

(বাঁ দিকে থেকে) টাইগার শ্রফ, দিশা পটানি, প্রভাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২৪ ১৮:০৬
Share: Save:

অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে অভিনেত্রী দিশা পটানির সম্পর্কের খবর ছিল খোলা বইয়ের মতো। প্রায় ছয় বছর সম্পর্ক ছিল তাঁদের। কিন্তু বিয়ের কথা শুনলেই নাকি গায়ে জ্বর আসত টাইগারের। অন্য দিকে, সংসার করার ইচ্ছা ছিল দিশার। দুই পক্ষের ইচ্ছা একমুখী না হওয়ায় ভেঙে যায় এত দিনের সম্পর্ক। তবে টাইগারের সঙ্গে বিরহের রেশ কাটতে না কাটতেই দিশার জীবনে এসেছে নতুন প্রেম। প্রেমিক শরীরচর্চার সঙ্গী আলেকজ়ান্ডার অ্যালেক্স। এই মুহূর্তে আলেকজ়ান্ডারের সমাজমাধ্যমের পাতা জুড়ে শুধুই দিশার ছবি। মুম্বই শহরের আনাচকানাচে ঘুরতে দেখা গিয়েছে তাঁদের। কিন্তু সেই দিশাই টাইগার থেকে আলেকজ়ান্ডার সকলকে ভুলে হাতে উল্কি করালেন ‘কল্কি’ তারকা প্রভাসের!

এই মুহূর্তে বক্স অফিসে ঝড় তুলেছে প্রভাস অভিনীত ছবি ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিটি। ইতিমধ্যেই প্রায় ৫০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে নাগ অশ্বিনের এই ছবি। ‘বাহুবলী’র পর থেকে প্রভাস কেরিয়ারে একের পর এক ব্যর্থতা একাই ঢেকে দিয়েছে ‘কল্কি ২৮৯৮ এডি’। তার পরই দিশা হাতে লিখেছেন ‘পি ডি’। গুঞ্জন, ‘কল্কি’ ছবির শুটিংয়ের সময় থেকে কাছাকাছি আসেন দিশা ও প্রভাস। শুটিংয়ের পর একসঙ্গে আড্ডা মারতেন তাঁরা। শুধু তাই নয়, হায়দরাবাদের নানা রেস্তরাঁ ও ক্যাফেতে একসঙ্গে সময় কাটাতেও দেখা যেতে তাঁদের। তার পরই অভিনেত্রী হাতে পি ডি লেখা উল্কি দেখা নেটাগরিকদের একাংশের ধারণা এটার অর্থ ‘প্রভাস ডার্লিং’। যদিও নিজের বা হাতের এই উল্কি নিয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি দিশা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE