Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Deepika Padukone

ভোট দিতে এসে দেখা গেল দীপিকার স্ফীতোদর! নির্বাচন প্রক্রিয়ার মধ্যেই জাহ্নবী সারলেন নিজের ছবির প্রচার

মহারাষ্ট্রের ১৩টি লোকসভা কেন্দ্রে সোমবার ভোট। দীপিকা-রণবীর থেকে জাহ্নবী কপূর-সহ মুম্বইয়ে ভোট দিলেন বলিউডের অনেক তারকা।

From Deepika Padukone, Ranveer Singh to Shah Rukh Khan, Bollywood celebs who cast their votes on the fifth phase of Loksabha Election

(বাঁ দিকে) ভোটকেন্দ্রে রণবীর-দীপিকা। জাহ্নবী কপূর (ডান দিকে)। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২৪ ১৬:৪৩
Share: Save:

লোকসভা নির্বাচনের পঞ্চম দফার ভোটে নিজেদের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করলেন বলিউডের তারকারাও। মহারাষ্ট্রের ১৩টি লোকসভা কেন্দ্রে সোমবার ভোট। এ দিন ভোট দিতে এসে নজর কাড়লেন তারকা জুটি দীপিকা পাডুকোন ও রণবীর সিংহ।

আগামী সেপ্টেম্বরে দীপিকা ও রণবীরের সংসারে আসতে চলেছে নতুন অতিথি। তাই সন্তানসম্ভবা দীপিকাকে এ দিন বাহুডোরে আগলে ভোট দিতে এলেন রণবীর। রণবীর ও দীপিকা, দু’জনের পরনেই ছিল সাদা শার্ট ও নীল রঙের ডেনিম প্যান্ট। ছবিশিকারিদের ক্যামেরায় স্পষ্ট ধরা পড়ল অভিনেত্রীর স্ফীতোদর।

সকাল সকাল ভোট দিয়েছেন জাহ্নবী কপূর। অভিনেত্রীর পরনে ছিল গোলাপি রঙের আনারকলি স্যুট। তবে ভোট দিতে এসেও নিজের আসন্ন ছবি ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’র প্রচার করলেন জাহ্নবী। জাহ্নবীর ওড়নায় লেখা নিজের ছবির গানের পঙ্‌ক্তি নজর কাড়ল মানুষের।

ভারতীয় নাগরিক হিসেবে প্রথম বার লোকসভা নির্বাচনে ভোট দিলেন অভিনেতা অক্ষয় কুমার। ভোট দিয়ে অভিনেতা বলেছেন, ‘‘আমি চাই, ভারত আরও উন্নত ও শক্তিশালী হয়ে উঠুক। ভোট দেওয়ার সময়ে এগুলিই আমার মাথায় ছিল। প্রত্যেক ভারতীয়ের ভাবা উচিত, তাঁদের জন্য কোনটা ঠিক, আর সেই মতোই ভোট দেওয়া উচিত।’’

জ়োয়া আখতার ভোটের লাইনে দাঁড়িয়ে সংবাদমাধ্যমকে বলেন, ‘‘যে সরকার সবার জন্য ভাববে এবং উন্নততর শহর তৈরি করবে, তার কথা ভেবে আমি ভোট দিয়েছি।’’ এই প্রজন্মের ছেলেমেয়েদের সচেতন হয়ে ভোট দেওয়ার বার্তা দিয়েছেন তিনি।

প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে ভোট দিলেন আমির খান। আমিরের পরনে ছিল কালো টিশার্ট ও ডেনিম প্যান্ট। পরিবারের সঙ্গে ভোট দিতে এসেছিলেন অভিনেত্রী অনন্যা পাণ্ডেও।

বরুণ ধবনের স্ত্রী নাতাশা দলালও মা হতে চলেছেন। তাঁর স্ফীতোদর ধরা পড়ল ছবিশিকারিদের ক্যামেরায়। একসঙ্গে ভোট দিলেন সইফ আলি খান ও করিনা কপূর। ভোট দিতে এসে মেজাজ হারালেন অভিনেত্রী গৌহর খান। ভোট দিয়ে বেরিয়ে জানালেন, ভিতরের ব্যবস্থা ঠিক নেই, যার ফলে তাঁর বুঝতে অসুবিধা হচ্ছিল।

বাবা রাকেশ রোশনের সঙ্গে ভোট দিতে এলেন হৃতিক রোশন। শিল্পা শেট্টি, শমিতা শেট্টি একসঙ্গে ভোট দিতে এলেন। পরিবার সমেত ভোট দিলেন শাহরুখ খান। দু’দিন আগেই তিনি নিজের অনুরাগীদের সচেতন হয়ে ভোট দেওয়ার বার্তা দিয়েছিলেন এবং ভোটাধিকার কতটা গুরুত্বপূর্ণ, তা স্পষ্ট করেছিলেন। এ ছাড়াও পঞ্চম দফায় ভোট দিলেন মনোজ বাজপেয়ী, কৃতি স্যানন, তব্বু, কিয়ারা আডবাণী-সহ বলিউডের অন্যান্য তারকা।

সোমবার একটু বেলার দিকে ভোট দিতে আসেন সলমন। তাঁকে ঘিরে ছিলেন একাধিক নিরাপত্তারক্ষীরা। ভোট দিয়ে বেরিয়ে এসে ভোটকেন্দ্রের ঠিক বাইরে হুইলচেয়ারে বসে থাকা এক বৃদ্ধার সঙ্গেও সৌজন্য বিনিময় করেন ভাইজান। তবে বেরিয়ে এসে সংবাদমাধ্যমের ক্যামেরার দিকে ভোটের কালি মাখা আঙুলটি দেখিয়েই গাড়িতে গিয়ে বসেন সলমন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE