Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Rakhi Sawant

নিজের বাড়ি বিক্রি করেছিলেন রাখি, নেপথ্যে কোন কারণ? ফাঁস করলেন ফারহা

এক সময়ে অর্থাভাবে নিজের বাড়িও বিক্রি করে দেন রাখি সবন্ত। তার পরেও বলিউডে নিজের জায়গা তৈরি করেন তিনি। অজানা তথ্য জানালেন ফারহা খান।

Farah Khan reveals Rakhi Sawant sold her house to finance her debut music video Pardesiya

(বাঁ দিকে) রাখি সবন্ত। ফারহা খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৭
Share: Save:

স্বামী আদিল দুরানির সঙ্গে দাম্পত্য কলহের পর থেকেই দুবাইয়ে রয়েছেন রাখি সবন্ত। রাখির জীবন বৈচিত্রে পরিপূর্ণ। বিতর্ক তাঁর নিত্যসঙ্গী। তবে, তিনি চলেন তাঁর নিজের খেয়ালে। এক সময় নিজের বাড়ি বিক্রি করে দিয়েছিলেন রাখি। সেই সত্য ফাঁস করেছেন বলিউডের কোরিয়োগ্রাফার ফারহা খান।

এই মুহূর্তে ফারহা তাঁর রান্নার শোয়ের জন্য বিভিন্ন তারকাদের বাড়িতে শুটিং করছেন। সম্প্রতি দুবাইয়ে তিনি রাখির বাড়িতে উপস্থিত হয়েছিলেন। সেই প্রোমো প্রকাশ্যে এসেছে। সেখানে ফারহা জানান, এক সময় নিজের প্রথম মিউজ়িক ভিডিয়ো তৈরির জন্য বাড়ি বিক্রি করতে হয় রাখিকে। সেই মিউজ়িক ভিডিয়োটির নাম ‘পরদেশিয়া’। ‘ম্যায় হুঁ না’ ছবিটি মুক্তি পাওয়ার ঠিক আগেই ঘটে এই ঘটনা।

উল্লেখ্য, ফারহা পরিচালিত এই ছবির মাধ্যমেই বলিউডে অভিষেক হয় রাখির। ফারহা বলেন, ‘‘আমি ওকে বলেছিলাম যে, ‘তুই কি পাগল! নিজের টাকায় মিউজ়িক ভিডিয়ো তৈরি করছিস!’ কিন্তু ও মনের জোরেই মিউজ়িক ভিডিয়োটি প্রযোজনা করে এবং সেটা সুপারহিট হয়।’’ রাখি জানান, পরে শাহরুখ খানও নাকি ওই গানটির প্রশংসা করেছিলেন।

গত মে মাসে জরায়ুতে টিউমার ধরা পড়ে রাখির। অস্ত্রোপচারের পর সুস্থ হয়ে তিনি দুবাইয়েই রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE