Advertisement
১৮ সেপ্টেম্বর ২০২৪
Deepika Padukone instagram

মেয়ের মুখ দেখাননি, তবে মেয়েকে নিয়ে কেমন কাটছে দিন জানাতে বদলে গেল দীপিকার ইনস্টাগ্রাম!

জন্মের পরই মায়ের রাতের ঘুম কেড়ে নিয়েছে রণবীরের মেয়ে। কী ভাবে সেটাই জানালেন দীপিকা!

সন্তান জন্মের প্রাক্‌কালে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ।

সন্তান জন্মের প্রাক্‌কালে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪৩
Share: Save:

মা হয়েছেন দীপিকা পাড়ুকোন। গত ৮ সেপ্টেম্বর দক্ষিণ মুম্বইয়ের এক হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী।রবিবার সকালেই হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন দীপিকা। মেয়ে ও স্ত্রীকে নিয়ে বাড়ি ফিরেছেন রণবীর সিংহ। ভাল আছেন দীপিকা। যদিও এখনই মেয়ের মুখ দেখাতে নারাজ তাঁরা। আপাতত কাজ থেকেও বিরতিও নিয়েছেন। এই সময়টা নিজেকে ফাঁকা রাখতে চেয়েছেন অভিনেত্রী। তবে, তিনি একা নন, পিতৃত্বকালীন ছুটিতে রয়েছেন রণবীরও। মেয়ে যে জন্মের পরই মায়ের রাতের ঘুম কেড়েছে সেটাই জানালেন দীপিকা।

কেমন হয়েছেন রণবীর-দীপিকার রাজকন্যে! এক ঝলক দেখার অপেক্ষায় অনুরাগীরা। যদিও ‘দীপবীর’ জুটি এ ক্ষেত্রে সিদ্ধান্ত নিয়েছেন প্রচারের আলো, ক্যামেরা থেকে মেয়েকে দূরে রাখবেন। সঠিক সময়ে সকলের সঙ্গে তাঁরা মেয়ের পরিচয় করিয়ে দেবেন। ঠিক যে পথে হেঁটেছিলেন আলিয়া ভট্ট ও রণবীর কপূর। ক্যামেরা থেকে দূরে রেখেছিলেন রাহাকে। নিজেরা

যদিও, এখন দীপিকার সমস্ত জুড়ে রয়েছে মেয়ে। তাই এই সময় নবজাতকদের ঠিক যে যে জিনিসগুলো করার কথা, সেটারই আভাস দিয়ে বদলে ফেলেছেন নিজের ইনস্টাগ্রামের বায়ো। সেখানে লেখা, ‘‘খাওয়ানো, ঢেকুর তোলানো, ঘুম পাড়ানো, এবং আবার করো।’’ বোঝাই যাচ্ছে এই মুহূর্তে মেয়েকে নিয়ে কাটাচ্ছেন তাঁর দিন-রাত্রি। শোনা যাচ্ছে মেয়ের জন্য কোনও ন্যানি না রাখার সিদ্ধান্ত নিয়েছেন দীপিকা। অন্যের হাতে নয়, নিজের দায়িত্বে বড় করবেন সন্তান। এমনই পরিকল্পনা রয়েছে অভিনেত্রীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE