Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Sunil Grover

‘মহিলাদের পোশাক পরে অভিনেতাদের কোলে বসে পড়েন’, তীব্র কটাক্ষের মুখে সুনীল গ্রোভার

“সুনীল গ্রোভারের অশ্লীল কৌতুক দেখে ঘৃণার উদ্রেক হয়। মহিলাদের পোশাক পরে অশ্লীল কথাবার্তা বলেন,” বিস্ফোরক কৌতুকাভিনেতা সুনীল পাল।

সুনীল গ্রোভার।

সুনীল গ্রোভার। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২৪ ২৩:৩৪
Share: Save:

সুনীল গ্রোভারকে তুলোধনা কৌতুকাভিনেতা সুনীল পালের। ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-তে ‘দাফলি’ চরিত্রে অভিনয় করছেন সুনীল গ্রোভার। কিন্তু গ্রোভারের অভিনয় ও সংলাপকে একহাত নিলেন সুনীল পাল। জুটল ‘অশ্লীল কৌতুক’-এর তকমা।

“বার বার মহিলার সাজে অভিনেতাদের কোলে বসে পড়া দেখে ঘৃণার উদ্রেক হয়। মহিলাদের পোশাক পরে অশ্লীল কথাবার্তা বলেন,” বিস্ফোরক মন্তব্য করলেন সুনীল পাল। তিনি আরও জানালেন, সুনীল গ্রোভারকে খুব একঘেয়ে লাগছে। সেই একই জিনিস, কোনও নতুনত্ব নেই! তাঁর কথায়, “তিনি নিজের কাজ করুন ঠিক আছে কিন্তু অন্যদের যেন জ্ঞান দিতে না যান!”

সুনীলের পাশাপাশি কৃষ্ণা অভিষেক, কিকু শারদাদের মহিলাদের পোশাকে পরা নিয়েও কটাক্ষ করলেন তিনি। এই প্রসঙ্গে তাঁর বক্তব্য, “একে তো অশ্লীল, তার উপর পারফরম্যান্সে কোনও স্বকীয়তা নেই। খুব সস্তার নিদর্শন! মনে হচ্ছে, যেন গত পরশুর রান্না করা বিরিয়ানি আজ খেতে দেওয়া হচ্ছে।”

শুধু অভিনয়ের গুণগত মান নিয়ে কটাক্ষেই থেমে থাকেননি তিনি। মহিলাদের প্রতি অশ্রদ্ধার বিরোধিতা করেছেন। “মহিলা সেজে এগুলো কী হচ্ছে? নারীদের পক্ষে এটা কি আদৌ সম্মানের?” প্রশ্ন তুললেন সুনীল পাল। এই প্রসঙ্গে এখনও কোনও পাল্টা বিবৃতি মেলেনি সুনীল গ্রোভার অথবা প্রযোজকের তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE