Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Brad Pitt

‘আরও সন্তান চাই’, অ্যাঞ্জেলিনার সঙ্গে আইনি লড়াইয়ের মধ্যে কেন বললেন ব্র্যাড পিট?

অ্যাঞ্জেলিনার সঙ্গে আইনি লড়াইয়ের মধ্যেই পরস্পরের কাছাকাছি আসেন ব্র্যাড ও ইনেস। ব্র্যাড জানালেন, এই কঠিন সময়ে ইনেসের কাছে তিনি প্রশান্তি পান।

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২৪ ১৮:৩২
Share: Save:

অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে আইনি লড়াই চলছে। এর মধ্যেই ব্র্যাড পিট জানালেন, আরও সন্তান চান তিনি। তবে অবশ্যই প্রাক্তন স্ত্রীর সঙ্গে নয়, বর্তমান সঙ্গী ইনেস দে র‍্যামনের সঙ্গে পরিবার পরিকল্পনা করছেন হলিউড তারকা। আগের পক্ষের সন্তানদের সঙ্গে টানাপড়েনের মধ্যেই এমন মন্তব্য করে বসলেন ব্র্যাড পিট।

অ্যাঞ্জেলিনার সঙ্গে আইনি লড়াইয়ের মধ্যেই পরস্পরের কাছাকাছি আসেন ব্র্যাড ও ইনেস। ব্র্যাড জানালেন, এই কঠিন সময়ে ইনেসের কাছে তিনি প্রশান্তি পান। তাঁর একমাত্র আরামের জায়গা। দু’জনের বয়সের ফারাক প্রায় ২৬ বছর। ইনেসের সঙ্গে সম্পর্ক ব্র্যাডের জীবন আরও সুখকর করে তুলেছে, জানালেন অভিনেতা। তাঁর কথায়, “ইনেস এখনও তরুণ। ইনেস যদি সন্তানধারণ করতে চায়, আমি একশো শতাংশ রাজি।”

ইনেসের সঙ্গে লম্বা জীবন কাটানোর জন্য সম্পর্কে জড়িয়েছেন বলে দাবি অভিনেতার। ইনেস ধৈর্যশীল, তাই আগের সম্পর্কের তুলনায় এই সম্পর্ক আরও মসৃণ। কোনও ভণিতা নেই। মনোমালিন্য চলছে সন্তানদের সঙ্গেও। বাবার পদবী সরিয়ে ফেলতে তৎপর দুই কন্যা। যোগাযোগ নেই বাকি চার সন্তানের সঙ্গেও। সচেতন ভাবেই বাবার সঙ্গে দূরত্ব বজায় রেখে চলে তারা। তাই অতীতে আবদ্ধ না থেকে আবার নতুন করে জীবন শুরু করতে চাইছেন তিনি। আরও সুন্দর স্মৃতি তৈরি করতে উদ্যোগী ব্র্যাড পিট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Brad Pitt angelina jolie Hollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE