Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Urvashi Rautela

আঙুল রক্তে মাখামাখি, মুখে অক্সিজেন মাস্ক, কী হল উর্বশী রাউতেলার?

আঙুল কেটে রক্তারক্তি! অভিনেত্রীর ভিডিয়ো ভাইরাল সমাজমাধ্যমে। হাসপাতালে যাওয়ার কারণে কটাক্ষের শিকার উর্বশী।

Image Of Urvashi Rautela

হাসপাতালে ঊর্বশী রাউতেলা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৪ ১৬:৩৫
Share: Save:

আঙুল কেটে রক্তারক্তি! বলি অভিনেত্রীর ভিডিয়ো ভাইরাল। ভেবেছিলেন, অনুরাগীদের সহানুভূতি কুড়োবেন। সেই অনুযায়ী অনুরাগীদের কাছে আর্জিও জানিয়েছেন, সকলে যেন তাঁর জন্য প্রার্থনা করেন। কোথায় কী? উল্টে হাত কেটে হাসপাতালে যাওয়ার কারণে কটাক্ষে জেরবার ঊর্বশী রাউতেলা! তাঁর ভিডিয়ো দেখে অনুরাগীদের ব্যঙ্গ, “এ রকম হাত তো মেয়েদের রান্নাঘরে রোজ কাটে! এর জন্য হাসপাতালে?”

এই মুহূর্তে গোটা দেশ আরজি কর-কাণ্ড এবং সুপ্রিম কোর্টের শুনানি নিয়ে উদগ্রীব। এমন আবহে রক্তাক্ত হাতের ভিডিয়ো সমাজমাধ্যমে ভাগ করে নিতেই নড়ে বসে বলিউড। হাতের আঙুলে চোট। রক্তে মাখামাখি। তার উপরে মুখে অক্সিজেন মাস্ক। সব মিলিয়ে অনুরাগীদেরও সম্ভবত শুরুতে তেমনই প্রতিক্রিয়া ছিল। ফলে প্রশ্নও উঠেছিল, কী হল নায়িকার? শুটিং করতে গিয়ে কি কোনও বড় দুর্ঘটনা ঘটালেন?

যদিও এই বিষয়ে এক বর্ণও লেখেননি তিনি। হাসপাতালে বসে রয়েছেন, ঝলকে তা-ও দেখা গিয়েছে। মন দিয়ে ভিডিয়োটি দেখার পরেই উল্টো প্রতিক্রিয়া সকলের। তার পরেই কটাক্ষের বানভাসি মন্তব্য বিভাগে। কারও পরামর্শ, “বিড়ির পাতা (শালপাতা) আঙুলে জড়িয়ে রাখলেই রক্তপাত বন্ধ হয়ে যাবে।” কারও ভর্ৎসনা, “এটুকুতেই এত ভয়!” নায়িকাকে আরও সাহসী হওয়ার পরামর্শও দেন কেউ কেউ। রসিকতা করে দু’টাকার ব্যান্ডেড কিনে আঙুলে জড়িয়ে নিতে বলেছেন কেউ কেউ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urvashi Rautela Hospitalized injured Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE