Advertisement
২৮ অক্টোবর ২০২৪
Nimrat Kaur

অভিষেক-ঐশ্বর্যার দাম্পত্যে জড়িয়েছে তাঁর নাম, নিমরত কৌরের প্রাক্তন প্রেমিক কে?

সমাজমাধ্যমে ভাইরাল নিমরতের পুরনো এক সাক্ষাৎকারের ভিডিয়ো। সেখানে অভিনেত্রী তাঁর প্রাক্তন প্রেমিকের কথা বলেছিলেন।

Bollywood actress Nimrat Kaur talked about her ex boyfriend who was her classmate

(বাঁ দিকে) অভিষেক বচ্চন-ঐশ্বর্যা রাই বচ্চন, নিমরত কৌর (ডান দিকে) ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৪ ১৯:৫২
Share: Save:

চর্চায় নিমরত কৌর। ‘দসভি’ ছবির শুটিংয়ের সময় অভিষেক বচ্চনের সঙ্গে তাঁর নাকি ঘনিষ্ঠতা তৈরি হয়। তার জেরেই নাকি ঐশ্বর্যার সঙ্গে অভিষেকের দাম্পত্যে চিড় ধরে। এই গুঞ্জনই ঘুরে বেড়াচ্ছে সমাজমাধ্যমে। এর মধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল নিমরতের পুরনো এক সাক্ষাৎকারের ভিডিয়ো। সেখানে অভিনেত্রী তাঁর প্রাক্তন প্রেমিকের কথা বলেছিলেন।

‘দসভি’ ছবির প্রচারের সময়ই সেই সাক্ষাৎকার দিয়েছিলেন নিমরত। তাঁর সঙ্গে অভিষেকও ছিলেন। নিমরত জানিয়েছিলেন, তিনি তাঁর প্রাক্তন প্রেমিককে নিয়ে বেশি কথা বলতে চান না কারণ, তিনি এখন বিবাহিত। স্ত্রী ও সন্তানদের নিয়ে সুখে সংসার করছেন প্রাক্তন প্রেমিক। তাই তাঁকে নিয়ে সংবাদমাধ্যমের সামনে কথা বলে অস্বস্তিতে ফেলতে চান না।

নিমরতের মন্তব্যে বোঝা গিয়েছিল, প্রাক্তন প্রেমিক তাঁর সহপাঠী ছিলেন। তিনি নাকি ছাত্র হিসাবে খুবই ভাল ছিলেন। কিছুটা লাজুক ছিলেন। নিমরতকে নাকি রসায়ন পড়ার ক্ষেত্রে সাহায্য করতেন।

২০২২ সালে মুক্তি পেয়েছিল ‘দসভি’। সেই সময় অভিষেক ও ঐশ্বর্যার বিয়ের বয়স ১৫ বছর। সেই শুনে অবাক হয়েছিলেন নিমরত।

বি-টাউনে গত কয়েক মাস ধরে জল্পনা, ফাটল দেখা দিয়েছে জুটির দাম্পত্যে। এমনও শোনা যাচ্ছে, তাঁরা নাকি বিবাহবিচ্ছেদের পথে হাঁটছেন। রাধিকা মার্চেন্ট ও অনন্ত অম্বানীর বিয়েতে তাঁরা আলাদা প্রবেশ করার কারণেই এই জল্পনা আরও ঘনীভূত হয়েছিল। যদিও বিয়ের অন্দরমহলে তাঁদের একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। জল্পনা নিয়ে কোনও মন্তব্যও করেনি বচ্চন দম্পতি। বরং এর মাঝে স্ত্রী ও কন্যার সঙ্গে ছবিশিকারিদের ক্যামেরায় ধরা পড়েছেন অভিষেক।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE