Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Celebrity death

মালাইকার পরিবারে অঘটন, বাবা অনিলের চরম পদক্ষেপ! ঘটনাস্থলে পৌঁছল পুলিশ

অঘটন মালাইকার পরিবারে। আকস্মিক মৃত্যু অভিনেত্রীর বাবার। পুলিশ কী বলছে?

Actress-model Malaika Arora has lost a closed one

(বাঁ দিক থেকে) অনিল মেহতা, অমৃতা অরোরা, মালাইকা অরোরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৪ ১২:৩০
Share: Save:

বড় অঘটন মালাইকা অরোরার পরিবারে। বুধবার আত্মঘাতী হয়েছেন অভিনেত্রী তথা মডেলের বাবা অনিল মেহতা। জানা যাচ্ছে, মুম্বইয়ের বান্দ্রার বাড়ির ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন তিনি। ঘটনাস্থলে পৌঁছেছে মুম্বই পুলিশ। ঘটনা জানতে পেরেই সেখানে মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ় খান। তিনিই সকলের আগে ঘটনাস্থলে পৌঁছন। কেন এমন চরম সিদ্ধান্ত তিনি নিয়েছেন, তা এখনও স্পষ্ট নয়। পুলিশ তদন্ত শুরু করেছে। ঘটনা নিয়ে এখনও মালাইকা এবং তাঁর বোন অমৃতা অরোরা কোনও প্রতিক্রিয়া দেননি।

সূত্রের খবর, বুধবার সকাল ৯টায় প্রথম খবর পাওয়া যায়। তবে মালাইকা এই মুহূর্তে পুণেয় রয়েছেন। দুঃসংবাদ পেয়েই তিনি মুম্বইয়ের উদ্দেশে রওনা হয়েছেন। অভিনেত্রীর বাবার বাড়িতে রয়েছেন আরবাজ়। পুলিশ অনিলের মরদেহ আপাতত বাবা হাসপাতালে নিয়ে গিয়েছে। সেখানেই ময়নাতদন্ত হবে বলে জানা যাচ্ছে।

মালাইকার যখন ১১ বছর বয়স, তখনই তাঁর বাবা-মায়ের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। ভারতীয় নৌ-সেনায় কর্মরত ছিলেন অভিনেত্রীর বাবা। দুই মেয়ে বিনোদন জগতের অন্যতম মুখ হলেও, নিজে প্রচারের আলো থেকে দূরে থাকতেই পছন্দ করতেন মালাইকার বাবা। হিন্দু পঞ্জাবি পরিবারে জন্মেছিলেন অনিল অরোরা। ভারতের সীমান্তে ফজ়িলকায় তাঁর আদি বাড়ি। খ্রিষ্টান মালয়লি পরিবারের মহিলা জয়েস পলিক্র্যাপকে বিয়ে করেছিলেন তিনি।

উল্লেখ্য, মঙ্গলবার মালাইকার একটি পোস্ট ঘিরে জল্পনা তৈরি হয়েছিল। তিনি লিখেছিলেন, “যাঁরা আপনার খুশি দেখে খুশি হন এবং আপনার দুঃখে দুঃখিত হন, তাঁদের সব সময় খেয়াল রাখবেন। এঁদের সত্যিই হৃদয়ের বিশেষ জায়গায় রাখা উচিত।” কয়েক মাস আগে তাঁর সঙ্গে বিচ্ছেদ হয়েছে অর্জুন কপূরের। নেটাগরিকদের জল্পনা, সেই বিচ্ছেদের পর থেকেই একের পরে এক রহস্যময় পোস্ট করছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora Amrita Arora
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE