Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Vishal Punjabi

বিয়ের ভিডিয়োয় কান্নাকাটি, দু’মাসের মধ্যে অন্য নায়িকার সঙ্গে নগ্ন অবস্থায় ধরা পড়লেন! কে সেই তারকা?

বলিউডের এক বড় তারকার বিয়ের ছবি নিয়ে মহা ফ্যাসাদে পড়েন তিনি। বিয়ের পর্ব মিটতে না মিটতেই স্ত্রীর সঙ্গে প্রতারণা করেন তিনি।

Bollywood Actor cheated wife 2 months after wedding, said wedding filmer owner Vishal Punjabi

গ্রাফিক: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৪ ১৭:১৫
Share: Save:

বিরাট কোহলি-অনুষ্কা শর্মা থেকে শুরু করে দীপিকা পাড়ুকোন-রণবীর সিংহ অথবা সিদ্ধার্থ মলহোত্র-কিয়ারা আডবাণী কিংবা ভিকি কৌশল-ক্যাটরিনা কইফ, প্রত্যেক তারকা দম্পতিরই রয়েছে বিয়ের দিনের বিশেষ ভিডিয়ো। এঁদের প্রত্যেকের ভিডিয়োই তৈরি করেছেন খ্যাতনামী চিত্রগ্রাহক বিশাল পঞ্জাবি। তাঁর সংস্থা ‘দ্য ওয়েডিং ফিল্মার’ নামে পরিচিত। বলিউডের খ্যাতনামীদের বিয়ের গল্প দক্ষ হাতে ক্যামেরায় তুলে ধরে নজর কেড়েছেন বিশাল। বলিউডের বড় ছোট মেজো, বহু তারকার বিয়ে দেখলেন তিনি। এ বার এক বড় তারকার বিয়ে নিয়ে চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আনলেন এই চিত্রগ্রাহক। তিনি জানান, বলিউডের এক বড় মাপের তারকার বিয়ের ছবি নিয়ে মহা ফ্যাসাদে পড়েন তিনি। বিয়ের ভিডিয়োয় কান্নাকাটি, ভালবাসার নানা মুহূর্তকে ধরেছেন বিশাল। বিয়ের পর্ব মিটতেই সেই তারকাকে নগ্ন অবস্থায় অন্য অভিনেত্রীর সঙ্গে হাতেনাতে ধরেন তারকা-পত্নী। কে সেই তারকা, এক সাক্ষাৎকারে তার স্পষ্ট ইঙ্গিত দিয়েছেন চিত্রগ্রাহক।

খ্যাতনামীদের বিয়ে নিয়ে অনেক গোপনীয়তা বজায় রাখা হয়। বিয়ের ছবি বা ভিডিয়ো যাতে কোনও ভাবেই আগে ফাঁস না হয়, সে ব্যাপারে সদা সতর্ক থাকেন তারকারা। এই গোপনীয়তার কথা বলতে গিয়ে এক মজার কাহিনি ভাগ করেছেন বিশাল। দুই বড় তারকার বিয়ে। বিয়ের ভিডিয়োয় স্ত্রীর উদ্দেশে ওই তারকা বলেন, ‘‘আই লভ ইউ বেবি।’’ কিন্তু বিয়ের দু’মাস কেটে গেলেও ছবি বা ভিডিয়ো নিতে অস্বীকার করেন স্বামী-স্ত্রী। কারণ, বিয়ের দুমাস যেতে না যেতেই ওই তারকাকে অন্য এক অভিনেত্রীর সঙ্গে নগ্ন অবস্থায় দেখে ফেলেন তাঁর স্ত্রী। তা-ও আবার মেকআপ ভ্যানের অন্দরে! তার পর থেকেই নাকি বিশালের ফোন ধরা বন্ধ করে দেন ওই তারকা ও তাঁর স্ত্রী। শেষমেশ তাঁদের ম্যানেজারকে ফোন করেন ওই চিত্রগ্রাহক। তিনিও বিয়ের ভিডিয়োর বিষয়ে আগ্রহ না দেখতেই বিশাল প্রস্তাব দেন, ওই ভিডিয়ো নেটফ্লিক্সে বিক্রি করে দেওয়ার। তবে শেষ পর্যন্ত বকেয়া টাকা দিয়ে দেন তাঁরা। কিন্তু তার পর থেকে যে কোনও কাজে সম্পূর্ণ টাকাই অগ্রিম নিতে শুরু করেন ওই চিত্রগ্রাহক।

যে সব খ্যাতনামীদের বিয়ের ভিডিয়ো প্রকাশ্যে এনেছে বিশালের সংস্থা, তার মধ্যে অনুষ্কা ও বিরাটের ভিডিয়োটি স্বল্প দৈর্ঘ্যের। তাঁদের প্রাক-বিবাহ ভিডিয়োতে সংলাপ বলতে বিরাটের কণ্ঠে শুধু ‘আমার স্ত্রী, আমি কি আবার বলতে পারি আমার স্ত্রী’। ভিকি-ক্যাটরিনার বিয়ের ভিডিয়ো এখনও প্রকাশ্যে আসেনি। সিড-কিয়ারার ভিডিয়োয় শুধু গান রয়েছে, কোনও সংলাপ নেই তাতে। দীপিকা-রণবীরের বিয়ের ভিডিয়ো প্রকাশ্যে এসেছে তাঁদের বিয়ের প্রায় বছর পাঁচেক পরে। সেখানে অনেক সংলাপ রয়েছে। কখনও দীপিকা কেঁদেছেন, সেই অশ্রু নিজের হাতে নিয়ে পান করেছেন রণবীর। কখনও প্রেম প্রস্তাব দিয়েছেন দীপিকাকে। তবে কোন তারকা এমন করেছেন, সেটা অবশ্য উহ্য রেখেছেন বিশাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE