Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Anupam Kher

চার লক্ষ টাকার সঙ্গে বড় জিনিস চুরি অফিস থেকে! মাথায় হাত পড়েছে অনুপম খেরের

অনুপম জানান, এটি তাঁর সবচেয়ে পুরনো অফিস। অভিনয় প্রশিক্ষণের জন্যই এই অফিসে যাতায়াত তাঁর। কিন্তু যা যা চুরি হয়েছে, তাতে তাঁর মাথায় হাত পড়েছে।

Anupam Kher said that thieves took the negative of his film Maine Gandhi Ko Nahi Mara

অনুপম খের। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২৪ ১৬:০১
Share: Save:

বুধবার রাতে চুরি হয় অভিনেতা অনুপম খেরের অফিসে। পরের দিন সকালে অফিসে পৌঁছে অভিনেতা দেখেন, সমস্ত তছনছ হয়ে রয়েছে। সিন্দুক ভর্তি টাকার সঙ্গে চুরি হয়েছে ছবির নেগেটিভ। আর এতেই বড় ক্ষতি হয়ে গিয়েছে অভিনেতার। ঘটনা নিয়ে সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন অভিনেতা।

অনুপম জানান, এটি তাঁর সবচেয়ে পুরনো অফিস। অভিনয় প্রশিক্ষণের জন্যই এই অফিসে যাতায়াত তাঁর। কিন্তু যা যা চুরি হয়েছে, তাতে তাঁর মাথায় হাত পড়েছে। বর্ষীয়ান অভিনেতা জানান, এক জায়গায় একসঙ্গে চার লক্ষ টাকা রেখেছিলেন তিনি। আর তার পাশেই একটি ব্যাগে ছিল ‘ম্যায়নে গান্ধী কো নেহিঁ মারা’ ছবির নেগেটিভ। জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই ছবির নেগেটিভ চুরি যাওয়ায় ভেঙে পড়েছেন অভিনেতা।

বাড়িটি পুরনো বলে পাশের বাড়ির সিসিটিভি ক্যামেরার আশ্রয় নিয়েছে পুলিশ। সেই ফুটেজ খতিয়ে দেখে জানা গিয়েছে, দু’জন ব্যক্তি এই চুরির সঙ্গে জড়িত। সমাজমাধ্যমে বিপর্যস্ত অফিসের ছবি পোস্ট করেন অনুপম নিজেই।

থানায় অভিযোগ দায়ের করে অভিনেতা সমাজমাধ্যমে লেখেন, “অফিসের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ জানিয়েছে, খুব দ্রুত চোর ধরা পড়বে। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, তারা সব জিনিস নিয়ে বাড়ি থেকে বেরিয়ে একটি অটোতে উঠে পড়ে। ঈশ্বরের কৃপায় ওদের মতিগতি ঠিক হোক।”

চুরির ঘটনা জানিয়ে সমাজমাধ্যমে অনুপম লিখেছিলেন, “গত রাতে আমার বীর দেশাই রোডের অফিসে দু’জন চোর অফিসের দু’টি দরজা ভেঙে অ্যাকাউন্টস বিভাগের সিন্দুকটি তুলে নিয়ে গিয়েছে এবং আমাদের প্রযোজনা সংস্থা দ্বারা নির্মিত একটি ছবির নেগেটিভও নিয়ে গিয়েছে, যেটি একটি বাক্সে রাখা ছিল। তবে পুলিশ আশ্বস্ত করেছে যে, সিসিটিভি ক্যামেরায় দু’জন চোরকেই দেখা গিয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anupam Kher
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE