Advertisement
১২ অক্টোবর ২০২৪
Kajol

জুতো পরে দুর্গাপুজোর মণ্ডপে! রেগে আগুন কাজল, চিৎকার করে কী বললেন তিনি?

দায়িত্ব সহকারে পুজোর কাজ সামলাচ্ছেন তিনি। তবে এর মধ্যে মেজাজও হারালেন তিনি।

Actress Kajol got angry on paps as they came to Puja pandal wearing shoes

কাজল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২৪ ১১:১৭
Share: Save:

হইহই করে দুর্গোৎসব পালন হচ্ছে মুম্বইয়ের মুখোপাধ্যায়দের বাড়িতে। কখনও অতিথি আপ্যায়ন করতে, আবার কখনও ভোগ পরিবেশন করতে দেখা যাচ্ছে কাজলকে। অভিনেত্রী মেজাজি হিসাবেই পরিচিত। এ বছরের দুর্গাপুজোতেও নানা মেজাজে ধরা দিলেন তিনি। সমাজমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিয়োয় স্পষ্ট, দায়িত্ব সহকারে পুজোর কাজ সামলাচ্ছেন তিনি। তবে, এর মধ্যে মেজাজও হারালেন তিনি। পুজোমণ্ডপে জুতো পরে আসতে দেখে ছবিশিকারিদের উপর চটে গেলেন তিনি।

ভিডিয়োয় দেখা যাচ্ছে পুজোয় ব্যস্ত কাজল। হঠাৎই তিনি মেজাজ হারান। চিৎকার করে ওঠেন অভিনেত্রী। ছবিশিকারিদের দিকে ভ্রুকুটি করে বলেন, “যান। এখনই জুতো খুলে আসুন।” সঙ্গে মাইক হাতে নিয়ে নেন এবং বলেন, “জুতোগুলো সব বাইরে রেখে আসুন। এখানে পুজো হচ্ছে। প্রত্যেকে দয়া করে শ্রদ্ধাটুকু বজায় রাখুন।”

এই সময় কাজলের পাশে দাঁড়িয়ে ছিলেন তাঁর বোন তনিশা মুখোপাধ্যায় ও আলিয়া ভট্ট। ক্ষুব্ধ কাজলকে চেঁচাতে দেখে তাঁরাও যেন কিছুটা ঘাবড়ে যান। এই ভিডিয়ো ভাইরাল হতেই নেটাগরিকেরা বলেন, “ঠিক করেছেন অভিনেত্রী। মন্দিরে কোনও ভাবেই জুতো পরে আসা মেনে নেওয়া যায় না।”

তবে অনেকে আবার রসিকতাও করেছেন কাজলের এই রূপ দেখে। তাঁদের দাবি, বর্ষীয়ান অভিনেত্রী জয়া বচ্চনের ছাপ দেখা যাচ্ছে কাজলের আচরণে। জয়া বচ্চনকে প্রায়ই ছবিশিকারিদের উপর রেগে যেতে দেখা যায়। কাজলকে দেখে নাকি তাঁর কথাই মনে পড়ছে অনেকের। ঘটনাচক্রে দু’জনেরই শরীরে বইছে বাঙালি রক্ত।

মুখোপাধ্যায়দের পুজোয় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জয়াও। কাজলকে পুজোর বেশ কিছু কাজে সাহায্য করতে দেখা গিয়েছে রানি মুখোপাধ্যায়কেও। এ ছাড়াও এই পুজোয় এসেছিলেন রণবীর কপূর, রিয়া চক্রবর্তী, শ্বেতা বচ্চনরাও।

অন্য বিষয়গুলি:

Kajol Durga Puja 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE