Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Rishi Kaushik

‘বিবেক বেচার জন্য ক্রেতা খুঁজছি’, বিচ্ছেদের জল্পনার মধ্যে ফের কোন ইঙ্গিত দিলেন ঋষি কৌশিক?

১২ বছরের দাম্পত্য জীবন ঋষি ও দেবযানীর। সম্প্রতি ঋষি দাবি করেছেন, বিয়ের আগেই নাকি তিনি বুঝেছিলেন, দু’জনের মধ্যে বিস্তর ফারাক।

Actor Rishi Kaushik shares a cryptic post amid his separation rumour

ঋষি কৌশিক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২৪ ১৪:০৩
Share: Save:

দাম্পত্যে দূরত্ব বেড়েছে ঋষি কৌশিকের। স্ত্রীর নাম না করে সমাজমাধ্যমে এসে ক্ষোভ উগরে দিয়েছিলেন অভিনেতা। ভিডিয়োয় তাঁর কথা শুনেই নেটাগরিকেরা টের পেয়েছিলেন, স্ত্রীর উদ্দেশেই কথাগুলি বলছেন তিনি। যদিও তার কয়েক দিন পরে পাল্টা জবাব দিয়েছেন ঋষির স্ত্রী দেবযানী চক্রবর্তীও। আইনি পদক্ষেপ করবেন বলে সমাজমাধ্যমে জানিয়েছেন তিনি। শনিবার ঋষি আরও একটি অর্থপূর্ণ পোস্ট করলেন। পোস্টের নিশানায় অভিনেতার স্ত্রী, এমনই মনে করছেন নেটাগরিকেরা।

ঋষি একটি সংগৃহীত পোস্ট শেয়ার করেছেন। পোস্টে তিনি বলতে চেয়েছেন, কোনও ভাবে এখনও বিবেক রয়ে গিয়েছে তাঁর। যে শহরে সকলে বিবেক জলাঞ্জলি দিয়েছে, সেখানে ‘বোকা'র মতো তিনি বিবেক বেচতে পারেননি। ঋষির সেই পোস্টে লেখা, “মাঝে মাঝে খুব খারাপ লাগে এই শহরে। একজনকে বললাম, এই খারাপ লাগার কারণ কী? বললেন, ‘বোকা ছেলে সব বিক্রি করেছ, বিবেকটা বিক্রি না করলে তো এমন হবেই।’ এর পর থেকে এই শহরে আমি এক জন ভাল ক্রেতা খুঁজে বেড়াচ্ছি। কয়েক জনকে পেয়ে বললাম, ‘একটা বিবেক ছিল। খুব কমে বেচতে চাই। নেবেন ভাই?’ বললেন, ‘মাথা খারাপ! আমরা এই মাত্রই নিজেদের বিবেকও বেচে দিয়ে এলাম’।’”

ঋষির এই পোস্টে তাঁর অনুরাগীরা বাহবা দিয়েছেন। ১২ বছরের দাম্পত্য ঋষি ও দেবযানীর। সম্প্রতি ঋষি দাবি করেছেন, বিয়ের আগেই নাকি তিনি বুঝেছিলেন, দু’জনের মধ্যে বিস্তর ফারাক। কিন্তু সে সব বিষয়ে বোঝাপড়া করেই বিয়ে করেছিলেন তাঁরা। নাম না করে স্ত্রীর জীবনযাপনের সমালোচনা করেছেন অভিনেতা। তাঁর কথায়, “ধূমপান, মদ্যপান, রাত্রে পুরুষ বন্ধুদের সঙ্গে পার্টি, একেই কি বলে আধুনিকা নারী!” এই অবস্থায় অনুরাগীদের থেকে সমাধান চেয়েছিলেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rishi Kaushik Debjani Chakraborty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE