Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
JU Recruitment 2024

অতিথি শিক্ষক নিয়োগ করবে যাদবপুর বিশ্ববিদ্যালয়, কোন বিভাগে?

প্রতিষ্ঠানের ‘ডিপার্টমেন্ট অফ অ্যাডাল্ট, কন্টিনিউয়িং এডুকেশন অ্যান্ড এক্সটেনশন’ বিভাগে নিয়োগ করা হবে। সাংবাদিকতা ও গণজ্ঞাপন বিভাগে স্নাতকোত্তর ও পোস্ট গ্র্যাজুয়েশন ডিপ্লোমা স্তরে পড়াতে হবে।

যাদবপুর বিশ্ববিদ্যালয়।

যাদবপুর বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৪০
Share: Save:

শিক্ষকতার সুযোগ যাদবপুর বিশ্ববিদ্যালয়ে। সম্প্রতি প্রতিষ্ঠানের ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী।

গেস্ট ফ্যাকাল্টি নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানের ‘ডিপার্টমেন্ট অফ অ্যাডাল্ট, কন্টিনিউয়িং এডুকেশন অ্যান্ড এক্সটেনশন’ বিভাগে নিয়োগ করা হবে। সাংবাদিকতা ও গণজ্ঞাপন বিভাগে স্নাতকোত্তর ও পোস্ট গ্র্যাজুয়েশন ডিপ্লোমা স্তরে পড়াতে হবে। প্রতি ঘন্টা অনুযায়ী ৫০০ টাকা করে সাম্মানিক দেওয়া হবে। স্নাতকোত্তর স্তরে পড়ানোর জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে নূন্যতম ৫৫ শতাংশ নম্বর-সহ স্নাতকোত্তর উত্তীর্ণ হওয়া দরকার। পাশাপাশি, পিএইচডি অথবা ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট/ স্টেট এলিজিবিলিটি টেস্ট উত্তীর্ণ হওয়া দরকার। পোস্ট গ্র্যাজুয়েশন ডিপ্লোমা বিভাগে সংশ্লিষ্ট বিভাগে স্নাতকোত্তর যোগ্যতা থাকতে হবে। পাশাপাশি ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

আগামী ২৩ অক্টোবর সকাল ১১টা থেকে ইন্টারভিউ হবে। ওই দিন আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে নিতে যেতে হবে প্রার্থীদের। কী কী নথি প্রয়োজন জানতে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখে নিন। সেখান থেকে এই বিষয়ে সবিস্তার তথ্য এবং শর্তাবলি জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Teacher Recruitment Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE