Advertisement
০৪ জুলাই ২০২৪
CNCI Recruitment 2024

মেডিক্যাল শাখায় স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের রাজ্যের ক্যানসার হাসপাতালে কাজের সুযোগ

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটউটের মেডিক্যাল অঙ্কোলজি ও প্যাথোলজি বিভাগ এবং হসপিটাল ইউনিটে চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে।

Chittaranjan National Cancer Institute.

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটউট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২৪ ১৩:২৭
Share: Save:

রাজ্য সরকারি কেন্দ্রে কাজের সুযোগ। এই মর্মে চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটউটের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, মেডিক্যাল অঙ্কোলজি ও প্যাথোলজি বিভাগ এবং হসপিটাল ইউনিটে চুক্তির ভিত্তিতে বিভিন্ন পদে কাজ করতে হবে। ওই কেন্দ্রে সিনিয়র রেসিডেন্ট এবং নিউক্লিয়ার মেডিসিন টেকনোলজিস্ট পদে মোট তিন জন ব্যক্তিকে নিয়োগ করা হবে।

সিনিয়র রেসিডেন্ট হিসাবে ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) ডিগ্রি এবং মেডিক্যাল শাখার যে কোনও বিষয়ে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। তাঁদের মেডিক্যাল অঙ্কোলজি এবং প্যাথোলজি বিভাগে কাজ করতে হবে। পদপ্রার্থীদের বয়স ৩৭ বছরের মধ্যে হতে হবে। কাজের মেয়াদ ৪৪ দিনের। পারিশ্রমিকের অঙ্ক ৬৭ হাজার টাকা।

নিউক্লিয়ার মেডিসিনে ব্যাচেলর অফ সায়েন্স (বিএসসি) কিংবা মেডিক্যাল রেডিয়েশন টেকনোলজিতে ডিপ্লোমা কোর্স সম্পূর্ণ করেছেন, এমন ব্যক্তি নিউক্লিয়ার মেডিসিন টেকনোলজিস্ট পদে কাজ করার সুযোগ পাবেন। অনূর্ধ্ব ৩০ বছর বয়সি ব্যক্তিরা সংশ্লিষ্ট পদে আবেদন করতে পারবেন। মোট এক বছরের চুক্তিতে নিযুক্ত ব্যক্তিকে কাজ করতে হবে। প্রতি মাসে পারিশ্রমিক হিসাবে ৭০ হাজার টাকা দেওয়া হবে।

সিনিয়র রেসিডেন্ট এবং নিউক্লিয়ার মেডিসিন টেকনোলজিস্ট পদপ্রার্থীদের ২০০ টাকার ডিমান্ড ড্রাফ্ট-সহ জীবনপঞ্জি এবং অন্যান্য গুরুত্বপূর্ণ নথি নিয়ে চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটউটের ঠিকানায় উপস্থিত হতে হবে। ২৭ জুন নিউক্লিয়ার মেডিসিন টেকনোলজিস্ট এবং ৩ জুলাই সিনিয়র রেসিডেন্ট পদের জন্য ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। এই বিষয়ে আরও জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WB Govt Job 2024 Kolkata Job Alert Medical Jobs
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE