Advertisement
০১ জুলাই ২০২৪
IIT Guwahati Recruitment

আইআইটি গুয়াহাটিতে সিনিয়র রিসার্চ ফেলো প্রয়োজন, কী ভাবে হবে নিয়োগ?

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি, গুয়াহাটির রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট সেকশনের একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য সিনিয়র রিসার্চ ফেলো প্রয়োজন।

Indian Institute of Technology, Guwahati.

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি), গুয়াহাটি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২৪ ১৫:০৩
Share: Save:

কেন্দ্রীয় সংস্থায় কাজের জন্য কর্মী প্রয়োজন। এই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি, গুয়াহাটির একটি প্রকল্পে কাজের জন্য সিনিয়র রিসার্চ ফেলো প্রয়োজন। শূন্যপদ একটি।

যে প্রকল্পে নিযুক্তকে কাজ করতে হবে, তার নাম ‘ইঞ্জিনিয়ারিং সিআরআইএসপিআর-বেসড অ্যান্টিমাইক্রোবায়ালস ফর সিলেকটিভ টার্গেটিং অফ ড্রাগ রেজিস্ট্যান্ট ব্যাক্টেরিয়া’। প্রকল্পটিতে রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট সেকশনের তরফে জুনিয়র রিসার্চ ফেলো নিয়োগ করা হবে।

এই কাজের জন্য ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট (নেট) কিংবা গ্র্যাজুয়েশন অ্যাপটিটিউড টেস্ট (গেট) উত্তীর্ণ ব্যক্তিকে বেছে নেওয়া হবে। সংশ্লিষ্ট ব্যক্তির লাইফ সায়েন্সেস, কিংবা বায়োটেকনোলজিতে মাস্টার্স ইন টেকনোলজি (এমটেক) কিংবা মাস্টার্স ইন ইঞ্জিনিয়ারিং (এমই) ডিগ্রি থাকতে হবে। ক্লোনিং, প্রোটিন এক্সপ্রেশন পিউরিফিকেশন নিয়ে আগে কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

উল্লিখিত প্রার্থীদের যোগ্যতা যাচাই করার জন্য অনলাইনে ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে ইন্টারভিউ নেওয়া হবে। তাতে অংশগ্রহণ করতে আগ্রহীদের ১৯ জুনের মধ্যে ইমেল মারফত আবেদনপত্র জমা দিতে হবে। ইন্টারভিউ নেওয়া হবে ২১ জুন। এই বিষয়ে আরও জেনে নিতে আইআইটি গুয়াহাটির ওয়েবসাইটে রিক্রুটমেন্ট বিভাগটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SRF Recruitment 2024 Contractual Employment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE