২৪ অক্টোবর ২০২৪
Shyam Sundar Co. Jewellers

গত বছরের মতো এ বছরেও শ্যাম সুন্দর কোম্পানি জুয়েলার্স নিয়ে এসেছে ‘চমক ভরা ধনতেরাস’

‘চমক ভরা ধনতেরাস’ হল দীপাবলির উৎসবে শ্যাম সুন্দর কোম্পানি জুয়েলার্সের সোনা ও হিরের গয়নার বার্ষিক প্রদর্শন।

শ্যাম সুন্দর কোম্পনি জুয়েলার্সের দুই ডিরেক্টর রূপক সাহা ও অর্পিতা সাহা

শ্যাম সুন্দর কোম্পনি জুয়েলার্সের দুই ডিরেক্টর রূপক সাহা ও অর্পিতা সাহা

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৪ ০১:০৪
Share: Save:

‘ধনতেরাস’ হল সম্পদ এবং সৌভাগ্যের দেবীকে বাড়িতে স্বাগত জানানোর উৎসব। সোনা ও হীরের গয়না কেনার মাধ্যমেই এই উৎসব উদ্‌যাপন করার রীতি প্রচলিত রয়েছে। দেবী ধনলক্ষ্মীর আশীর্বাদে সোনা ও হিরে থেকে যে উজ্জ্বল ছটা বেরোয়, তাতেই পরিবারের সুখ, শান্তি আর সৌভাগ্য আসে। তাই এই উৎসবের এক বিশেষ মাহাত্ম্য রয়েছে।

‘চমক ভরা ধনতেরাস’ হল দীপাবলির উৎসবে শ্যাম সুন্দর কোম্পানি জুয়েলার্সের সোনা ও হিরের গয়নার বার্ষিক প্রদর্শন। শ্যাম সুন্দর কোম্পানি জুয়েলার্সের এই ‘চমক ভরা ধনতেরাস’ চলবে ২১ অক্টোবর থেকে ২ নভেম্বর, ২০২৪ পর্যন্ত। যা ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। ১৩ দিন ধরে চলা এই বিশেষ ‘চমক ভরা ধনতেরাস’-এ থাকছে এমনই কিছু বিশেষ ধরনের গয়নার সম্ভার যা ক্রেতাদের মন ছুঁয়ে যাবেই। তার সঙ্গে রয়েছে বিভিন্ন ধরনের আকর্ষণীয় অফার।

এই গয়নার সম্ভারের মধ্যে রয়েছে হাতে তৈরী সোনা ও হিরের গয়না, ঐতিহ্যপূর্ণ এবং হালফিলের আধুনিক ডিজ়াইনের বিয়ের গয়না যা সকলের নজর কাড়তে বাধ্য। এ ছাড়াও চোখ ধাঁধানো অথচ সাধ্যের মধ্যে হিরের গয়না আর শ্যাম সুন্দর কোম্পানির নিজস্ব ডিজ়াইনার কালেকশন ও গ্রহরত্নের সম্ভার তো আছেই।

পাশাপাশি ক্রেতাদের জন্যও থাকছে বিশেষ আকর্ষণীয় একগুচ্ছ আকর্ষণীয় অফার। সোনার গয়না কেনাকাটায় থাকছে প্রতি গ্রামে ৪১০ টাকা ছাড়। হিরের গয়না তৈরির মজুরিতে থাকছে ১০০% ছাড়। এ ছাড়াও প্রতিদিন ‘লাকি ড্র’-এ থাকছে স্বর্ণ মুদ্রা এবং ‘মেগা-ড্র’-এ থাকছে ৩টি স্কুটি জেতার সুযোগ। (শারদীয়া স্বর্ণসম্ভার ও চমক ভরা ধনতেরাস-এর পুরস্কার যৌথ ভাবে দেওয়া হবে)

এ ছাড়াও থাকছে অন্যান্য সুযোগ, পরিষেবা এবং সোনায় সোহাগা অফার (গয়না কেনার জন্য বিশেষ ডিসকাউন্ট স্কিম)। পুরনো সোনার গয়না বদল করে নতুন গয়না কেনার সুবিধা এবং সোনা ও রুপোর কয়েন সবই পাওয়া যায়। এ ছাড়া রুপোর বাসনপত্র ও রুপোর তৈরী পুজোর সামগ্রীও থাকছে।

সব মিলিয়ে এমন এক বিশেষ উপহার যা দীপাবলির উজ্জ্বল আলো আর দীপ্তিকে বহুগুণ বাড়িয়ে দেবে। শ্যাম সুন্দর কোম্পানি জুয়েলার্স সকলের পছন্দের এমন একটি গয়না প্রতিষ্ঠানের নাম, যাঁরা এই আলো, খুশি আর আনন্দ উৎসবের সময়কে আরো বিশেষ করে তুলতে ক্রেতাদের জন্য রেখেছে সুন্দর উপহার আর অফুরান শুভেচ্ছা।

কিছুদিন আগেই এক বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে ‘চমক ভরা ধনতেরাস’-এর ১৯তম বর্ষে ‘ধনতেরাস ড্যাজ়েল’ কালেকশনের উন্মোচন করেন সংস্থার দুই ডিরেক্টর অর্পিতা সাহা ও রূপক সাহা।

সংস্থার ডিরেক্টর রূপক সাহা বলেন, “ধনসম্পদ এবং সমৃদ্ধির দেবতাকে বাড়িতে স্বাগত জানানোই এই ধনতেরাসের মূল উদ্দেশ্য। আমাদের এই ‘চমক ভরা ধনতেরাস’ ১৯ বছর আগে শুরু হয়েছিল। যাতে ক্রেতারা ওই বিশেষ দিনে সোনা, হীরের ও রুপোর গয়না কিনে তাঁদের পরিবারের সৌভাগ্য ও সমৃদ্ধির জন্য প্রার্থনা করতে পারেন।”

তিনি আরও বলেন, “যত বছর এগিয়েছে ততই এই ‘চমক ভরা ধনতেরাস’ তার ব্যাপ্তিতে বড় হয়েছে। দিনগুলি আরও সুন্দর করে তুলতে সোনা ও হীরের সুন্দর সম্ভারের পাশাপাশি আমরা লাকি ড্র ও বিভিন্ন অফারের বিশেষ ব্যবস্থাও করি।”

সংস্থার অপর এক ডিরেক্টর অর্পিতা সাহা বলেছেন, “আমরা আমাদের প্রিয় ক্রেতাদের কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাতে চাই, যাঁরা আমাদের উপর তাঁদের নিরন্তর ভরসা বজায় রেখেছেন। তাঁদের কাছে আমরা অঙ্গীকারবদ্ধ, যাতে নিত্যনতুন ডিজ়াইনের গয়নার সম্ভার নিয়ে আসতে পারি। যা তাঁদের অর্থের সঠিক মূল্যায়ন করার পাশাপাশি মনের সাধও পূরণ করবে।”

‘চমক ভরা ধনতেরাস’ অফারটি শ্যাম সুন্দর কোম্পানি জুয়েলার্সের ত্রিপুরার (আগরতলা, ধর্মনগর ও উদয়পুর) সব ক’টি শোরুম এবং কলকাতার সব (গড়িয়াহাট, বেহালা ও বারাসাত) শোরুমেও ২১ অক্টোবর থেকে ২ নভেম্বর ২০২৪ পর্যন্ত চলবে। উৎসবের দিনগুলিতে সকলের জীবন আরও উজ্জ্বল।

এই প্রতিবেদনটি ‘শ্যাম সুন্দর কোং জুয়েলার্স’-এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE