IPL 2023

বসে থাকতে পারলেন না ঘরে, দলের খেলা দেখতে খুঁড়িয়ে খুঁড়িয়ে পন্থ এলেন মাঠে

দিল্লি দলের পক্ষ থেকে ঘরের ম্যাচগুলিতে উপস্থিত থাকার অনুরোধ করা হয়েছিল পন্থকে। কোচ, সতীর্থদের অনুরোধ রেখে ঘরের মাঠে প্রথম ম্যাচেই চলে এলেন পন্থ।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ২০:৪০
picture of Rishabh Pant

দলের খেলা দেখতে এসে বোর্ড সচিব জয় শাহর সঙ্গে হালকা মেজাজে পন্থ। ছবি: আইপিএল।

গাড়ি দুর্ঘটনার জন্য খেলতে পারছেন না আইপিএল। ঘরের মাঠে দিল্লি ক্যাপিটালসের প্রথম ম্যাচে ঘরে বসে থাকতে পারলেন না ঋষভ পন্থ। মাঠে চলে এলেন উইকেটরক্ষক-ব্যাটার। অরুণ জেটলি ক্রিকেট স্টেডিয়ামের ভিআইপি বক্সে বসে দলের খেলা দেখলেন দিল্লির অধিনায়ক।

দিল্লি ফ্র্যাঞ্চাইজ়ির কোচ রিকি পন্টিং-সহ দলের সদস্যরা চেয়েছিলেন, ঘরের ম্যাচগুলিতে মাঠে থাকুন পন্থ। তাঁকে দলের ডাগআউটে আমন্ত্রণ জানিয়ে রেখেছিলেন পন্টিংরা। কোচ, সতীর্থদের ডাকে সাড়া দিয়ে খেলা দেখতে মাঠে চলে এলেন পন্থ। মঙ্গলবার গুজরাত টাইটান্সের সঙ্গে দিল্লির ম্যাচ দেখলেন স্টেডিয়ামের ভিআইপি বক্সে বসে। খেলা শুরু হওয়ার ২ ওভার পর ভিআইপি বক্সে এসে পৌঁছন পন্থ। সাদা টি-শার্ট, কালো শর্টস পরে এলেন খেলা দেখতে। ডান পায়ের হাঁটুতে নি-ক্যাপ, হাতে ক্রাচ। এক জনের সাহায্যে কিছুটা খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটতে দেখা গিয়েছে তাঁকে। গাড়ি দুর্ঘটনার পর এই প্রথম জনসমক্ষে এলেন ২৫ বছরের ক্রিকেটার। পন্থ স্টেডিয়ামে আসতেই টেলিভিশনের পর্দায় ভেসে ওঠে তাঁর ছবি।

Advertisement

অস্ত্রোপচারের পর পন্থ এখনও স্বাভাবিক ভাবে চলাফেরা করতে পারছেন না। তাই তাঁর জন্য বিশেষ ব্যবস্থা করা হয়েছে স্টেডিয়ামে। তৈরি করা হয়েছে বিশেষ র‌্যাম্প যাতে তাঁর কোনও সমস্যা না হয়। পন্থ যাতে সম্পূর্ণ স্বচ্ছন্দে খেলা দেখতে পারেন তা নিশ্চিত করেছেন দিল্লির ক্রিকেট সংস্থার কর্তারা। তাঁকে বাড়ি থেকে নিয়ে আসা এবং খেলার পর ফেরত দিয়ে আসার ব্যবস্থাও করা হয়েছে। সাহায্যের জন্য সব সময় পন্থের সঙ্গে কাউকে রাখার সিদ্ধান্তও নিয়েছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement