India Vs New Zealand

আবার চোটে কাহিল ভারতীয় ক্রিকেট, নিউ জ়িল্যান্ড সিরিজ় থেকে ছিটকে গেলেন ব্যাটার

চোটের কারণে এখনও পর্যন্ত দলের বাইরে যশপ্রীত বুমরা এবং রবীন্দ্র জাডেজা। গাড়ি দুর্ঘটনার পর থেকে হাসপাতালে ঋষভ পন্থ। এ বার ছিটকে গেলেন আরও এক ব্যাটার।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৩ ১৪:২২
চিন্তা বাড়ল ভারত অধিনায়ক রোহিত শর্মা।

চিন্তা বাড়ল ভারত অধিনায়ক রোহিত শর্মা। —ফাইল চিত্র

নিউ জ়িল্যান্ড সিরিজ় শুরুর আগেই চোট ভারতীয় দলে। এ বার ছিটকে গেলেন শ্রেয়স আয়ার। পিঠে চোট রয়েছে তাঁর। এক দিনের সিরিজ়ে খেলতে পারবেন না তিনি। চোটের কারণে এখনও পর্যন্ত দলের বাইরে যশপ্রীত বুমরা এবং রবীন্দ্র জাডেজা। গাড়ি দুর্ঘটনার পর থেকে হাসপাতালে ঋষভ পন্থ। এ বার চোট পেয়ে ছিটকে গেলেন আরও এক ব্যাটার।

ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়েছে যে, পিঠে চোট থাকার কারণে খেলতে পারবেন না শ্রেয়স। তাঁর বদলে রজত পটীদারকে দলে নেওয়া হয়েছে। এক দিনের ক্রিকেটে ছন্দে ছিলেন শ্রেয়স। তাঁকে না পাওয়া মানে মিডল অর্ডারে ভারতের শক্তি কমল। যদিও সাজঘরে বসেছিলেন সূর্যকুমার যাদব। শ্রেয়স না থাকায় মিডল অর্ডারে খেলতে পারেন তিনি।

Advertisement

বুধবার থেকে শুরু হচ্ছে ভারত বনাম নিউ জ়িল্যান্ড এক দিনের সিরিজ়। তিনটি ম্যাচ খেলবে তারা। প্রথম ম্যাচ হায়দরাবাদে। পরের ম্যাচ রায়পুরে। ২১ জানুয়ারি হবে সেই ম্যাচ। শেষ ম্যাচ ইনদওরে। ২৪ জানুয়ারি হবে সেই ম্যাচ। এক দিনের পর টি-টোয়েন্টি সিরিজ়ও খেলবে ভারত এবং নিউ জ়িল্যান্ড। সেই ম্যাচগুলি হবে রাঁচী, লখনউ এবং আমদাবাদে। ম্যাচগুলি হবে ২৭, ২৯ জানুয়ারি এবং ১ ফেব্রুয়ারি।

শ্রীলঙ্কার বিরুদ্ধে ৩-০ ব্যবধানে এক দিনের সিরিজ় জিতেছে ভারত। সেই জয়ের আত্মবিশ্বাস নিয়েই নিউ জ়িল্যান্ড সিরিজ়ে খেলতে নামবেন বিরাট কোহলিরা। নিউ জ়িল্যান্ডের পর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ় খেলবে ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement