Cash

নয়ডায় ‘টাকার পাহাড়’! গাড়িতে মিলল নগদ ২ কোটিরও বেশি, বাংলার ১ বাসিন্দা-সহ ধৃত ৮

নয়ডায় গাড়ি থেকে নগদ ২ কোটিরও বেশি টাকা উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় হাওয়ালা যোগ রয়েছে বলে দাবি করেছে পুলিশ।

Advertisement
সংবাদ সংস্থা
নয়ডা শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২২ ১৩:২৮
উদ্ধার হওয়া নগদ টাকা।

উদ্ধার হওয়া নগদ টাকা। ছবি টুইটার।

গাড়িতে তল্লাশি চালাতেই মিলল ‘টাকার পাহাড়’! অভিযান চালিয়ে ২ কোটি টাকারও বেশি নগদ টাকা উদ্ধার করল নয়ডা পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় সেক্টর ৫৮ এলাকায় একটি গাড়ি থেকে কোটি কোটি টাকা উদ্ধার করা হয়েছে। এখনও টাকা গোনার কাজ চলছে বলে জানা গিয়েছে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, হাওয়ালার মাধ্যমে টাকা লেনদেনের অভিযোগ উঠেছে। গোপন সূত্রে এই খবর পায় পুলিশ। কয়েক জন ব্যক্তি হাওয়ালা ব্যবসা চালাচ্ছেন। প্রচুর নগদ টাকা নিয়ে তাঁরা সেক্টর ৫৫ এলাকায় যাচ্ছেন। এই খবর পায় সেক্টর ৫৮ থানার পুলিশ। তার পরই তৎপর হয় সেক্টর ৫৫ থানার পুলিশ। অভিযান চালিয়ে আট জনকে পাকড়াও করা হয়েছে। তাঁদের গাড়ি থেকে নগদ ২ কোটিরও বেশি টাকা বাজেয়াপ্ত করা হয়েছে।

Advertisement

পুলিশের দাবি, হাওয়ালা চক্রের সঙ্গে যুক্ত ধৃতরা। হাওয়ালা ব্যবসার জন্যই ওই নগদ টাকা ধৃতরা নিয়ে যাচ্ছিলেন। টাকা উদ্ধারের পর ঘটনাস্থলে যান আয়কর দফতরের আধিকারিকরা।

ধৃতদের মধ্যে এক জন পশ্চিমবঙ্গের বাসিন্দা। তাঁর নাম অভিজিৎ হাজরা। বাকি সাত ধৃত হলেন আমদাবাদের জয়ন্তী ভাই, দিল্লির সন্দীপ শর্মা, বিনয় কুমার, নয়ডা সেক্টর ৫৬-এর বাসিন্দা রোহিত জৈন, দিল্লির বিপুল, মুম্বইয়ের মণীশ শাহ ও ইনদওরের অনুজ। এই ঘটনায় আরও অনেকে জড়িত বলে মনে করছে পুলিশ। তাঁদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement