Delhi Crime

পাকিস্তানি কূটনৈতিকের দিল্লির বাড়িতে পরিচারিকার শ্লীলতাহানির চেষ্টা, রাঁধুনির বিরুদ্ধে থানায় অভিযোগ

পুলিশ সূত্রে খবর, পাকিস্তানের এক কূটনৈতিক সাদ আহমেদ ওয়ারাইচ থাকতেন দিল্লির তিলক মার্গ এলাকার সেবক কোয়ার্টারে থাকতেন। সেই বাড়িতেই নির্যাতিতার শ্লীলতাহানির চেষ্টা করা হয় বলে অভিযোগ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৪ ১৩:৪১
Case against Pakistan diplomat\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s cook for trying to molest domestic help

অভিযুক্ত রাঁধুনি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

পাকিস্তানি কূটনৈতিকের রাঁধুনির বিরুদ্ধে উঠল শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ। ওই কূটনৈতিকের দিল্লির বাসভবনের এক পরিচারিকার সঙ্গে অশ্লীল ব্যবহার করার ঘটনায় চাঞ্চল্য রাজধানীতে। অভিযোগ দায়ের হয়েছে দিল্লি পুলিশের কাছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, পাকিস্তানের এক কূটনৈতিক সাদ আহমেদ ওয়ারাইচ থাকতেন দিল্লির তিলক মার্গ এলাকার সেবক কোয়ার্টারে থাকতেন। নির্যাতিতা সেই বাড়িতেই কাজ করতেন। সেই বাড়িতেই শ্লীলতাহানির চেষ্টা করা হয় বলে অভিযোগ। অভিযুক্তের নাম মিনহাজ হুসেন। ৫৪ বছর বয়সি এই ব্যক্তি আদতে পাকিস্তানের নাগরিক। গত ফেব্রুয়ারি মাসে পাকিস্তান থেকে ভারতে আসেন। আহমেদের বাড়িতে রান্নার কাজ করতেন।

অভিযোগ, সেই বাড়িতেই নির্যাতিতার সঙ্গে বার বার দুর্ব্যবহার করতেন মিনহাজ। এমনকি, একা থাকার সুযোগ নিয়ে শ্লীলতাহানির চেষ্টাও করেন। বার বার একই ঘটনা ঘটায় নির্যাতিতা আহমেদকে বিষয়টি জানান। কিন্তু আহমেদ তেমন পাত্তা দেননি বলেই অভিযোগ। উল্টে অভিযুক্তকে ইদের সময় পাকিস্তানে ফেরত পাঠিয়ে দেন।

পরে আহমেদ নির্যাতিতাকেই কাজ ছেড়ে দেওয়ার জন্য চাপ দেন। ৩০ জুনের মধ্যে তাঁর বাড়ি ছেড়ে চলে যাওয়ার নির্দেশ দেন। তার মধ্যেই মিনহাজ আবার ফিরে আসেন ওই পাকিস্তানি কূটনৈতিকের বাড়িতে। যা দেখে ভয়েই থানায় যান নির্যাতিতা। গত ২৮ জুন তিলক মার্গ থানায় অভিযুক্তের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। অভিযোগ পাওয়ার পর ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। অন্য দিকে, গত ৩০ জুন মিনহাজকে আবারও পাকিস্তানে ফেরত পাঠিয়ে দেওয়া হয়েছে বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement