Food

খাবারের প্রতি বিশেষ ভালবাসা রাখেন এই রাশির মানুষরা

কোন রাশির মানুষ খাবারের প্রতি কেমন ধারণা রাখেন, তা-ও নির্ভর করে তাঁর গ্রহের অবস্থান অনুযায়ী। কিছু মানুষ বাঁচার জন্য খান, আবার কেউ খাবারের জন্য বাঁচেন।

Advertisement
শ্রীমতী অপালা
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২২ ১১:৩১
কিছু মানুষ বাঁচার জন্য খান, আবার কেউ খাবারের জন্য বাঁচেন।

কিছু মানুষ বাঁচার জন্য খান, আবার কেউ খাবারের জন্য বাঁচেন। ছবি- প্রতীকী

আমরা সকলেই জানি, গ্রহের গতিবিধির উপর নির্ভর করে কে কেমন মানুষ হবেন বা মানুষের প্রকৃতি কেমন হবে। সে রকম কোন রাশির মানুষ খাবারের প্রতি কেমন ধারণা রাখেন, তা-ও নির্ভর করে তাঁর গ্রহের অবস্থান অনুযায়ী। কিছু মানুষ বাঁচার জন্য খান, আবার কেউ খাবারের জন্য বাঁচেন। অনেক রাশির মানুষ রয়েছেন, যাঁদের খাবারের প্রতি বিশেষ ভালবাসা লক্ষ্য করা যায়।

দেখে নেব সেই রাশিগুলিকী কী—

Advertisement

মেষ– মেষ রাশির মানুষরা খাবার খেতে যেমন ভালবাসেন, ঠিক তেমন রান্না করতেও পছন্দ করেন। এঁরা ভাল খাবারের খোঁজে যে কোনও জায়গায় চলে যেতে পারেন। তবে খাবারের প্রতি সম্যক জ্ঞান এঁদের থাকে। নতুন নতুন খাবারের খোঁজ করার আসক্তি থাকে এঁদের।

বৃষ– বৃষ রাশি মানেই বিলাসবহুল জীবনযাপন করতে পছন্দ করা। তাই এঁদের খোঁজে দামি এবং সুস্বাদু খাবার থাকবে, এটাই স্বাভাবিক। এঁরা বন্ধুদের সঙ্গে নতুন নতুন খাবার চেখে দেখতে খুবই পছন্দ করেন। এঁদের দেশি খাবারের থেকে বিদেশি খাবারই বেশি পছন্দের।

সিংহ– সিংহ রাশির মানুষের খাবারের প্রতি ভালবাসা একটু আলাদা ধরনের হয়। এঁরা খাবার তৈরি করতে, খাবার খেতে এবং খাবার সুন্দর ভাবে পরিবেশন করে খাওয়াতেও খুব পছন্দ করেন। তবে খাবারের বিষয়ে এঁরা খুবই পরিষ্কার-পরিচ্ছন্নতার খেয়াল রাখেন। মিষ্টি ও পুষ্টিকর খাবার খেতে বেশি পছন্দ করেন।

মকর– এই রাশির মানুষরা খাবার খেতেও যেমন পছন্দ করেন, রান্নাতেও তেমনই পারদর্শী হন। ঝাল-মশলার বিষয়ও বিশেষ জ্ঞান রাখে। পুষ্টিকর খাবার এঁদের তালিকায় বেশি থাকে। ফল খাওয়ার দিকে এঁদের বেশ ঝোঁক থাকে। খাবার খাওয়াতে ভালবাসেন। এরা খাবার নষ্ট করা একেবারেই পছন্দ করে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement