Swastika Mukherjee

মেয়ের প্রেমিকের কাছে বিশেষ আবদার জুড়লেন, কী বললেন শ্লোক?

টলিপাড়ার জনপ্রিয় মুখ স্বস্তিকা মুখোপাধ্যায়। মেয়ে অন্বেষা এবং তাঁর প্রেমিক শ্লোকের সঙ্গে সময় কাটাতে দেখা গেল নায়িকাকে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ১৩:০৭
Tollywood Actress Swastika Mukherjee did some special request to her daughter Anwesha’s boyfriend Shloka

মেয়ে অন্বেষা এবং তাঁর প্রেমিক শ্লোকের সঙ্গে তোলা মিষ্টি ছবি ভাগ করে নিলেন স্বস্তিকা। — ফাইল চিত্র।

মেয়ের সঙ্গে বরাবর বন্ধুর মতোই মিশতে পছন্দ করেন স্বস্তিকা মুখোপাধ্যায়। মেয়ে বড় হয়েছে এখন, তাই বন্ধুত্ব আরও গাঢ় হয়েছে। মায়ের কাছে কোনও কথাই লুকোন না মেয়ে অন্বেষাও। এই মুহূর্তে বিদেশে পড়াশোনা করছেন অন্বেষা। কয়েক দিন হল কলকাতায় এসেছেন তিনি। আর এই সময়টা শুধুই মা আর মেয়ের। থুড়ি, শুধু মা-মেয়ে বললে ভুল বলা হবে। এখন তো নতুন সদস্য যুক্ত হয়েছেন স্বস্তিকার পরিবারে। শ্লোক চন্দন। অন্বেষার মনের মানুষ। শ্লোক কলকাতারই ছেলে। তবে অন্বেষা অনেকটাই দূরে থাকেন এখন।

Advertisement

কলকাতায় এসে তাই মা আর প্রেমিক শ্লোকের সঙ্গে একই ফ্রেমে ধরা দিলেন তিনি। মা স্বস্তিকাও কিন্তু এই সম্পর্কে বেশ খুশি। একসঙ্গে নৈশভোজেও গিয়েছিলেন তাঁরা। তিন জনের সেই মিষ্টি মুহূর্তে ছবি ভাগ করে নিলেন স্বস্তিকা। নায়িকা লেখেন, “বাচ্চাদের সঙ্গে ডেট নাইট।” শ্লোকের কাছে আবার আবদারও করতে দেখা যায় স্বস্তিকাকে। শ্লোককে সম্বোধন করেন স্বস্তিকা লেখেন, “আমার মিষ্টিটা কিন্তু বাকি আছে শ্লোক। ভুলে গেলে চলবে না। পরের পরিকল্পনাটা আমাদের করা উচিত।” নায়িকার সব আবদার মেটানোর প্রতিশ্রুতিও দিয়েছেন অন্বেষার প্রেমিক। শ্লোক লেখেন, “যে কোনও সময়, বন্ধু।”

মেয়ে অন্বেষা অনেকটা তাঁর মায়েরই মতো। স্বস্তিকার মতোই নিজের প্রেম নিয়ে কোনও লুকোছাপা নেই তাঁর। প্রকাশ্যেই নিজের ভালবাসার অনুভূতি ব্যক্ত করেন তিনি। কিছু দিন আগেই তাঁদের সম্পর্কের এক বছর পূর্ণ হয়েছে। সেই উপলক্ষে অন্বেষা লেখেন, “এক বছরের এই সফর আমি পরতে পরতে উপভোগ করেছি। তোমায় অনেক ধন্যবাদ। এই কয়েক দিনে যতগুলো ঝগড়া আমরা করেছি, তার জন্যই আমরা আজ এখানে। তোমায় খুব ভালবাসি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement