Sauraseni-Nikhil

একে অপরের হাসিতে মগ্ন, সৌরসেনীর জন্মদিনে নিখিলের বিশেষ ছবি উস্কে দিল নতুন জল্পনা

১৩ এপ্রিল সৌরসেনী মৈত্রর জন্মদিন। বিশেষ দিনে নিখিল পোস্ট করলেন তাঁদের না দেখা ছবি। তবে কি তাঁরা সত্যিই প্রেম করছেন?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ১১:৪৯
Nikhil Jain and Sauraseni Maitra shot for his brand

সত্যিই কি নিখিলের সঙ্গে প্রেম করছেন সৌরসেনী? —ফাইল চিত্র।

তাঁদের সম্পর্ক নিয়ে টলিপাড়ায় গুঞ্জন কম নেই। টালিগঞ্জে নতুন ফিসফাস, সৌরসেনী মৈত্র এবং নিখিল জৈনের সম্পর্ক নাকি বেশ নিবিড় হয়েছে। ইতিমধ্যেই নিখিলের সংস্থার মুখ নায়িকা। ফলে সেই গুঞ্জন নাকি আরও জোরালো হয়েছে। বারাণসীতে বিজ্ঞাপনের শুটিং করতে গিয়েই নাকি একে অপরকে মন দিয়ে ফেলেছেন তাঁরা।

যদিও আনন্দবাজার অনলাইনের কাছে সবটাই ভুয়ো বলে উড়িয়ে দিয়েছেন নায়িকা। এ প্রসঙ্গে তিনি বলেন, “বেচারা নিখিল! আমি যা-ই বলি না কেন, লোকে যেটা ভাবার সেটাই ভাববে। এখন যদি বলি আমি প্রেম করছি না, তখন লোকে ভাববে মিথ্যে বলছি। আবার যদি বলি হ্যাঁ, করছি, তা নিয়েও বিতর্কের শেষ থাকবে না। তাই কিছু বলতেই চাই না।”

Advertisement
Nikhil Jain Shares sweet note on Sauraseni's birthday.

সৌরসেনীর জন্মদিনে মিষ্টি ছবি ভাগ করে নিলেন নিখিল। ছবি: ইনস্টাগ্রাম।

সৌরসেনী মুখে যা-ই বলুন, বৃহস্পতিবার নিখিলের ইনস্টাগ্রাম স্টোরি আবারও উস্কে দিয়েছে জল্পনার। ১৩ এপ্রিল সৌরসেনীর জন্মদিন। নায়িকার বিশেষ দিনে নিজেদের একটি মিষ্টি ছবি পোস্ট করেন নিখিল। একে অপরের দিকে তাকিয়ে, দু’জনের মুখে একগাল হাসি। নিখিল লেখেন, “শুভ জন্মদিন সৌরসেনী। তোমার মুখে এই ভাবেই সব সময় যেন হাসি লেগে থাকে।”

এই মুহূর্তে সৌরসেনী নিজের সিরিজ়ের প্রচারে খুবই ব্যস্ত। নববর্ষে আসতে চলেছে তাঁর নতুন সিরিজ় ‘অমৃতের সন্ধানে’। আগামী দিনে আরিন্দম শীলের ব্যোমকেশেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে নায়িকাকে। অন্য দিকে, নিখিলের সঙ্গে তাঁর সম্পর্ক ঠিক কোন দিকে গড়ায়, সেটাই দেখার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement