Solanki Roy

‘গসিপ আমি উপভোগ করি’, সমালোচনা, বিচ্ছেদ প্রসঙ্গে আর কী বললেন শোলাঙ্কি?

শোলাঙ্কি রায় টালিগঞ্জের অভিনেত্রী। এই মুহূর্তে ‘গাঁটছড়া’ সিরিয়ালের খ়ড়ি নামেই তাঁর পরিচয়। এ বার সমালোচনা, চর্চা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ১৬:৫৮
Tollywood Actress Solanki Roy opens up about goosip and break up

সমালোচনা, বিতর্ক সামলানোর জন্য কী করেন শোলাঙ্কি? ছবি: ফেসবুক।

অভিনেতা, অভিনেত্রীদের জীবনে যেমন প্রশংসা রয়েছে, খ্যাতি রয়েছে, তেমনই আবার রয়েছে বিস্তর বিতর্ক আর সমালোচনাও। কেউ কেউ সেই সমালোচনা শুনে বিরক্ত হন, কেউ আবার পাল্টা দেওয়ার জন্য উন্মুখ হয়ে থাকেন। আবার কেউ মনে মনে মজাই নেন। সমালোচনা, বিতর্ক সামলানোর জন্য এক এক জন এক এক ধরনের উপায় বাতলান। তেমনই নিজের উপায়ের কথা ফাঁস করলেন শোলাঙ্কি রায়। সিরিয়াল, সিনেমা থেকে ওয়েব সিরিজ়— চুটিয়ে তিনটি মাধ্যমেই অভিনয় করে চলেছেন তিনি। অভিনয় যাত্রার শুরু বহু বছর আগে। তবে ‘ইচ্ছে নদী’ সিরিয়ালের মাধ্যমেই জনপ্রিয়তা লাভ করেন তিনি। তার পর একের পর এক কাজ করে চলেছেন শোলাঙ্কি। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কম চর্চাও হয়নি।

Advertisement
instagram story of tollywood Actor Solanki Roy

শোলাঙ্কির ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম।

বিয়ের পর বেশ কিছু দিনের জন্য বিদেশে চলে যান তিনি। তার পর এখন অবশ্য অনেক দিন হল কলকাতায় শোলাঙ্কি। সেই নিয়েও জল্পনা তুঙ্গে। তবে কি তাঁর স্বামীর সঙ্গে সম্পর্কে চিড়? এরই মধ্যে টলিপাড়ার অন্য নায়কের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও কম কথা হচ্ছে না। এত কিছুর মাঝে শোলাঙ্কি চুপ।

তবে বৃহস্পতিবার রাতে ভক্তদের এই সমালোচনা, চর্চা প্রসঙ্গে জবাব দিলেন শোলাঙ্কি। ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে গল্প করছিলেন। সেখানেই তাঁর এক ভক্ত প্রশ্ন করে বসেন যে, “আপনি গসিপ বা সমালোচনা সামলান কী ভাবে?” তাতেই শোলাঙ্কির সটান জবাব “আমি এই গসিপ উপভোগ করি।” শুধু তাই নয়, তিনি তাঁর এক ভক্তকে হৃদয়ভাঙার যন্ত্রণা সামলানোর উপায়ও বলে দিয়েছেন। তবে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে আগে কখনও প্রকাশ্যে আলোচনা করেননি অভিনেত্রী। এই আড্ডাতেও তা হালকা করে এড়িয়ে গেলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement