Celeb Gossip

জুটি নিয়ে টানাটানি! দুই পরিচালকের দ্বন্দ্বের জেরে পুজোর ছবি স্থগিত?

পরিচালক। ছবি যাতে হিট হয় তার জন্য তিনি প্রথমেই বেছে নিয়েছেন গত বছরের পুজোর হিট পুরুষ জুটিকে। তাতেই গোঁসা সেই প্রযোজকের ঘরের এক খ্যাতনামী পরিচালকের।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৪ ১৪:১১
Symbolic image

প্রতীকী ছবি। ছবি: সংগৃহীত।

নায়ক-নায়িকা জুটি নিয়ে টানাটানির কথা কে না জানে! কিন্তু পুরুষ জুটি সফল হলে তাঁদের নিয়েও টানাটানি হয়? টলিপাড়ার সাম্প্রতিক এক অন্দরকাহিনি বলছে, ইদানীং সেটাও নাকি হচ্ছে! যেমন, এ বছরের পুজোর ছবির কথাই ধরুন। তালিকায় যত গুলো ছবি থাকার কথা তার থেকে একটি ছবি কম পড়ছে। কারণ হিসাবে জানা গিয়েছে, সেই ছবির পরিচালক তৈরি নন। প্রথম সারির এক প্রযোজক সেই ছবি প্রযোজনার দায়িত্বে। গত বছর পুজোয় বক্স অফিসে তাঁর ছবির সাফল্য ছিল চোখে পড়ার মতো। স্বাভাবিক ভাবেই এ বছরের পুজোতেও তিনি দাঁও মারতে চেষ্টা করবেন। তিনি তাঁরই ঘরের তুলনায় নতুন এক পরিচালককে পুজোর ছবি বানানোর দায়িত্ব সঁপেছিলেন। সেখানেই নাকি পুরুষ জুটিকে নিয়ে দড়ি টানাটানি।

Advertisement

কী রকম? ছবির প্রস্তাব লুফে নিয়েছেন পরিচালক। ছবি যাতে হিট হয় তার জন্য তিনি প্রথমেই বেছে নিয়েছেন গত বছরের পুজোর হিট পুরুষ জুটিকে। ব্যস, তাতেই গোঁসা সেই প্রযোজকের ঘরের এক খ্যাতনামী পরিচালকের। তাঁর দাবি, গত বছর পুজোয় বক্স অফিসে ঝড় তোলা ওই পুরুষ জুটির স্রষ্টা তিনি। দর্শকের যাতে একঘেয়ে না লাগে তার জন্যই এ বছরের পুজোয় জুটিকে ছুটি দিয়েছেন। যাতে আগামী পুজোয় একই ভাবে বাজার কাঁপাতে পারে সেই জুটি। বাজি মারবেন বলে নতুন পরিচালক শেষে তাঁদের ধরেই টানাটানি করছেন! এই অন্যায় তিনি কেমন করে মেনে নেবেন?

এই নিয়েই নাকি দুই পরিচালকের দ্বন্দ্ব। তার উপরে জুটির দ্বিতীয় পুরুষ এই খ্যাতনামী পরিচালকের চোখের মণি। অভিনেতার যাবতীয় জনপ্রিয়তাও নাকি এই জাতীয় পুরস্কারজয়ী পরিচালকের জন্য। জুটির প্রথম পুরুষটি আবার আক্ষরিক অর্থে ইন্ডাস্ট্রির ‘প্রথম পুরুষ’। তাই শেষরক্ষা করতে শেষে তাঁকেই নাকি ধরেছেন দাপুটে পরিচালক। ছেলেমানুষের মতো বায়না জুড়েছেন, ‘‘আপনার জন্য আমি তো আছিই। এ বার শুধু মাত্র আমার জন্য না হয় আপনি থাকুন। ওর ছবি করবেন না।’’ নায়কের এখন ‘শ্যাম রাখি না কুল রাখি দশা’। প্রযোজকও নাকি মাথার চুল ছিঁড়ছেন। দুই পরিচালকের দ্বন্দ্বে শেষমেশ তাঁর পুজোর ছবিটাই না মাঠে মারা যায়!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement