Rakhi Sawant

হাজতে স্বামী, তার মাঝেই জীবনীচিত্র তৈরি হচ্ছে রাখি সবন্তের, নায়িকা কে?

রাখি সবন্তের জীবনকাহিনি গল্পের থেকে কম নয় পরতে পরতে নাটকীয়তা। এ বার রাখির জীবনীচিত্র আসতে চলেছে বড় পর্দায়, রাখির চরিত্রে অভিনয় করছেন কে?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১৮:৩৬
Rakhi Sawant Biopic Made called rowdy rakhi

এ বার পর্দায় নিজের জীবনীচিত্র নিয়ে আসছেন রাখি। — ফাইল চিত্র।

এই মুহূর্তে চর্চায় রাখি সবন্ত এবং আদিল দুরানির দাম্পত্য কলহ। তিনি অত্যাচারের শিকার, এই মর্মে স্বামী আদিলের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতন-সহ চুরি এবং অন্যান্য অভিযোগ এনেছেন রাখি। তাঁর অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার রাখির স্বামী আদিল। এই মুহূর্তে জেলবন্দি রাখির স্বামী। আইনি লড়াই লড়ছেন বলিউডের ‘ড্রামা কুইন’। এমনিতেই এত কিছু চলছে তার মাঝে নিজের জীবনীচিত্র নির্মাণের সিদ্ধান্ত নিলেন রাখি। ছবির নাম ‘রাউডি রাখি’। তবে রাখির চরিত্রে অভিনয় করবেন কোন নায়িকা?

রাখি সবন্তের কেরিয়ার গ্রাফ কোনও কাহিনির থেকে কম নয়। মুম্বইয়ের রক্ষণশীল পরিবারে জন্ম। ছোট থেকেই অভাব-অনটন দেখে বড় হয়ে ওঠা। অম্বানীদের অনুষ্ঠানে বাসন মেজেছেন রাখি। তবে ইচ্ছে ছিল অভিনেত্রী হবেন। কিন্তু সামর্থ্য ছিল না। ব্র্যাকগ্রাউন্ড ডান্সার, সেখান থেকে একাধিক অডিশন শেষমেশ ‘পরদেশিয়া’ গানের রিমেকে সুযোগ। সেখান থেকেই সকলের নজরে পড়েন তিনি। তাতে যে লড়াই শেষ হয়েছে এমন নয়, বলিউড অবশ্য কখনই তাদের সমকক্ষ মানেনি তাঁকে। বেশ কয়েকটি হিন্দি ছবিতে আইটেম ডান্সার হয়ে খ্যাতি পান। তার পর বিগ বস-এর ঘরে প্রতিযোগী হয়ে ঢোকার পর থেকে টিভির দর্শকের কাছে জনপ্রিয়তা পান রাখি।

Advertisement

বার বার বিতর্কে জড়িয়েছেন তবে তাতে পরোয়া করেন। বরং রাখঢাখ না রেখেই কথা বলেছেন। তার পর দু’বার বিয়ে। প্রতি বারই চূড়ান্ত নাটকীয়তা রাখির বিয়ে নিয়ে। এ বার নিজের বায়োপিক বা জীবনীচিত্র বানাচ্ছেন রাখি, খবর দিলেন রাখির দাদা। ছবিতে পরিচালক থেকে অভিনয় সবটাই রাখি একাই করছেন। আপাতত দুবাইয়ে অভিনয়ের স্কুল খোলা নিয়েও ব্যস্ত রয়েছেন তিনি। সেই দিকটা সামলেই ছবির কাজে হাত দেবেন রাখি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement