Kiara Advani replaced Katrina Kaif

‘ক্যাটরিনার কাজ চুরি’! কেন এমন অভিযোগ উঠল কিয়ারার বিরুদ্ধে?

সদ্য সিদ্ধার্থ মলহোত্রর সঙ্গে বিয়ে করে সংসার পেতেছেন কিয়ারা আডবাণী। এর মধ্যেই কোন অভিযোগের মুখে পড়লেন কিয়ারা?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১৭:১১
Kiara Advani replaced Katrina Kaif as Slice’s brand ambassador

ছবি: সংগৃহীত।

সদ্য গাঁটছড়া বেঁধেছেন সিদ্ধার্থ মলহোত্রর সঙ্গে। বিয়ে সেরে ইতিমধ্যে কাজেও ফিরেছেন কিয়ারা আডবাণী। কাজে ফিরেই ফাঁপরে পড়েছেন কিয়ারা। সম্প্রতি এক পানীয় তৈরির সংস্থার বিজ্ঞাপনে দেখা গিয়েছে ‘যুগ যুগ জিয়ো’ অভিনেত্রীকে। সেই বিজ্ঞাপন নিয়েই যত অশান্তি। আগে ওই পানীয় সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর ছিলেন ক্যাটরিনা কইফ। ক্যাটরিনাকে সরিয়ে সেই জায়গায় এসেছেন কিয়ারা। তাতেই বেজায় চটেছেন নেটাগরিকরা। কিয়ারাকে নয়, বিজ্ঞাপনে ক্যাটরিনাকে চান তাঁরা, দাবি অনুরাগীদের।

Advertisement

বহু দিন ধরেই উক্ত পানীয়ের সংস্থার মুখ ছিলেন ক্যাটরিনা কইফ। গত কয়েক বছরে ওই সংস্থার হয়ে একাধিক বিজ্ঞাপনে কাজ করেছেন অভিনেত্রী। সমাজমাধ্যমে বেশ নজরও কেড়েছিল ক্যাটরিনার সেই বিজ্ঞাপন। ওই সংস্থার নামের প্রায় সমার্থক হয়ে উঠেছিলেন তিনি। চলতি বছরে ওই পানীয়ের সংস্থার নতুন মুখ কিয়ারা আডবাণী। সম্প্রতি মুক্তি পেয়েছে সংস্থার বিজ্ঞাপন। তার পর থেকে অশান্তির সূত্রপাত। বিজ্ঞাপনে একেবারেই মানায়নি কিয়ারাকে, দাবি নেটাগরিকদের। কিয়ারাকে সরিয়ে ক্যাটরিনাকে ফিরিয়ে আনা হোক বিজ্ঞাপনে, দাবি অনুরাগীদের। অনেকের আবার অভিযোগ, ক্যাটরিনার কাজ নাকি চুরি করেছেন কিয়ারা!

যদিও এই সমালোচনার কোনও উত্তর দেননি সিদ্ধার্থ-ঘরনি। সংস্থার সঙ্গে চুক্তির পরে সমাজমাধ্যমে বেশ কিছু ছবি পোস্ট করেন কিয়ারা। বিজ্ঞাপনের থিমের সঙ্গে তাল রেখে উজ্জ্বল হলুদ পোশাকে সেজেছিলেন কিয়ারা। যে হেতু আম দিয়ে তৈরি পানীয়ের বিজ্ঞাপন, তাই তার সঙ্গে সাযুজ্য রেখেই সাজপোশাক তাঁর। সঙ্গে মজাদার মুখভঙ্গি। বিজ্ঞাপনে কিয়ারা হাতে ধরা পাকা আম, হাত গড়িয়ে পড়ছে রস। তারিয়ে তারিয়ে আমের মরসুম উপভোগ করেছেন তিনি। বিজ্ঞাপনের শুটিং করতে গিয়েও যে খুব মজা করেছেন তিনি, তা তাঁর ছবি থেকে স্পষ্ট। নেতিবাচক সমালোচনায় কান দিতে চান না অভিনেত্রী, তা এর আগে একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি। সমাজমাধ্যমে হাজারটা কটু মন্তব্যের জবাব না দিয়ে ফের সে কথাই প্রমাণ করলেন কিয়ারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement