Indian Institute of Engineering Science and Technology

শিবপুরের আইআইইএসটি-তে কর্মখালি, কোন পদে নিয়োগ করা হবে?

রেজিস্ট্রার পদে স্বল্প সময়ের জন্য নিয়োগ করা হবে। এই পদে আবেদনের জন্য প্রয়োজনীয় বয়স ৫৬ বছরের মধ্যে থাকতে হবে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৩২
শিবপুরের আইআইইএসটি-তে চাকরির সুযোগ।

শিবপুরের আইআইইএসটি-তে চাকরির সুযোগ। ছবি: সংগৃহীত।

শিবপুরের ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ ইঞ্জিনিয়ারিং সায়েন্স অ্যান্ড টেকনোলজিতে কর্মী নেওয়া হবে। নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে ইনস্টিটিউটের ওয়েবসাইটে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

রেজিস্ট্রার পদে স্বল্প সময়ের জন্য নিয়োগ করা হবে। এই পদে আবেদনের জন্য প্রয়োজনীয় বয়স ৫৬ বছরের মধ্যে থাকতে হবে। ৫ বছরের জন্য কাজের মেয়াদ থাকবে। চাকরিপ্রার্থীকে বেতন দেওয়া হবে প্রতি মাসে ১০ হাজার টাকা করে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম ৫৫ শতাংশ নম্বরে স্নাতকোত্তর হতে হবে। যদি কোনও প্রার্থীর ম্যানেজমেন্ট/ ইঞ্জিনিয়ারিং/ ল-তে কোনও ডিগ্রি থাকে, তাঁকে অগ্রাধিকার দেওয়া হবে।

Advertisement

আবেদন প্রক্রিয়া:

ইচ্ছুক প্রার্থীকে https://www.iiests.ac.in/ এই ওয়েবসাইটে যেতে হবে। হোমপেজ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে গিয়ে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। প্রয়োজনীয় তথ্য দিয়ে পূরণ করতে হবে। আবেদনের জন্য বরাদ্দ টাকা বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্যে জমা করতে হবে। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় স্বপ্রত্যয়িত নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পাঠিয়ে দিতে হবে অথবা, বিজ্ঞপ্তিতে দেওয়া মেল আইডিতে পাঠিয়ে দিয়ে হবে। ১৫ মার্চ সাড়ে ৫টার মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ওয়েবসাইটটি দেখুন—https://www.iiests.ac.in/।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement