District Child protection unit

রাজ্যে শিশু সুরক্ষা বিভাগে চাকরির সুযোগ, কোন কোন পদে নিয়োগ করা হবে?

ডিসট্রিক্ট চাইল্ড প্রোটেকশন অফিসার এবং ডেটা অ্যানালিস্ট পদে নিয়োগ করা হবে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৫:৪০
শিশু সুরক্ষা বিভাগে চাকরির সুযোগ।

শিশু সুরক্ষা বিভাগে চাকরির সুযোগ। প্রতীকী ছবি।

পুরুলিয়া জেলার শিশু সুরক্ষা বিভাগে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে পুরুলিয়া জেলার সরকারি ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ডিসট্রিক্ট চাইল্ড প্রোটেকশন অফিসার এবং ডেটা অ্যানালিস্ট পদে নিয়োগ করা হবে। দেখে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

ডিসট্রিক্ট চাইল্ড প্রোটেকশন অফিসার পদে আবেদনের জন্য ১ জানুয়ারি ’২৩ অনুয়ায়ী ১৮ থেকে ৪৫ বছরের মধ্যে বয়স হওয়া প্রয়োজন। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সোশ্যাল ওয়ার্ক/ সমাজবিজ্ঞান/ মনোবিজ্ঞান/ চাইল্ড ডেভেলপমেন্ট/ হিউম্যান রাইটস পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন/ ল/ পাবলিক হেলথ/ কমিউনিটি রিসোর্স ম্যানেজমেন্ট বিষয়ে স্নাতকোত্তর হতে হবে। সংশ্লিষ্ট বিভাগে আগে অন্য কোথাও ন্যূনতম ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। কম্পিউটারের কাজ জানা থাকতে হবে। ৪৪,০২৩ টাকা বেতন দেওয়া হবে প্রতি মাসে।

Advertisement

ডেটা অ্যানালিস্ট পদে আবেদনের জন্য ১৮ থেকে ৩৫ বছরের মধ্যে বয়স হওয়া প্রয়োজন। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে পরিসংখ্যান/ গণিত/ ইকোনমিক্স-এ স্নাতক হতে হবে। এই বিভাগে বেতন দেওয়া হবে ১৮,৫৩৬ টাকা প্রতি মাসে।

আবেদন প্রক্রিয়া

purulia.gov.in এই ওয়েবাসাইটে যেতে হবে প্রথমে। হোমপেজ থেকে নোটিশে গিয়ে রিক্রুটমেন্টে যেতে হবে। এর পর সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যেতে হবে। বিজ্ঞপ্তি থেকে অনলাইনের মাধ্যমে প্রয়োজনীয় তথ্য এবং নথি দিয়ে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ২০ ফেব্রুয়ারি বিকেল ৫টা পর্যন্ত আবেদন করা যাবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও শর্তাবলি জানতে purulia.gov.in ওয়েবসাইটটি দেখুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement