arrest

পুরুলিয়ার হোটেলে জুয়ার আসর, হানা দিয়ে ১২ জনকে গ্রেফতার পুলিশের

মঙ্গলবার রাতে পুরুলিয়া সদর থানার আইসির কাছে খবর আসে পুরুলিয়া শহরের সাহেববাঁধ পাড় এলাকার নর্থলেক রোডের একটি চার তারা হোটেলে বসে জুয়ার আসর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পুরুলিয়া শেষ আপডেট: ০১ জুলাই ২০২১ ২০:৩০
Share:

হোটেলের ঘরে জুয়ার আসর। নিজস্ব চিত্র

পুরুলিয়া শহরের এক চার তারা হোটেলে বসেছিল জুয়ার আসর। সেখানে হানা দিয়ে ১২ জনকে গ্রেফতার করল পুলিশ। বাজেয়াপ্ত হয়েছে লক্ষাধিক টাকাও। বৃহস্পতিবার ধৃতদের ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে পুরুলিয়া জেলা আদালত।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে পুরুলিয়া সদর থানার আইসির কাছে খবর আসে পুরুলিয়া শহরের সাহেববাঁধ পাড় এলাকার নর্থলেক রোডের একটি চার তারা হোটেলে বসেছে জুয়ার আসর। রাত ১০টা নাগাদ হোটেলের ৪০৪ নম্বর ঘরে হানা দিয়ে ১২ জনকে হাতেনাতে ধরে ফেলে পুলিশ। তাদের কাছ থেকে ১ লক্ষ ৩৫ হাজার টাকা বাজেয়াপ্ত করা হয়। কয়েকটি মোবাইলও বাজেয়াপ্ত করা হয়েছে।

পুলিশের দাবি, ওই সময়ে কয়েক জন পালিয়েও যায়। ধৃতরা সকলেই পুরুলিয়া শহরের বাসিন্দা। তাঁরা পেশায় ব্যবসায়ী বলেও জানতে পেরেছে পুলিশ। ধৃত ১২ জন ছাড়াও, ওই হোটেলের মালিকের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement