Murder

Murder: আগে আমার চাই! কলতলার কলহে তরুণীকে শাবল দিয়ে মেরে ফেললেন প্রতিবেশী

শনিবার সকালে রাস্তার ধারের কলে জল নিচ্ছিলেন পুনিয়াজোলের বাসিন্দা লক্ষ্মী পাল। কে আগে জল নেবে তা নিয়ে ওই তরুণীর সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন কুশ বাগ নামে আর এক স্থানীয় বাসিন্দা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কোতুলপুর শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২২ ১৫:৫৫
Share:

শাবলের আঘাতে তরুণীকে খুন। প্রতীকী ছবি।

রাস্তার ধারের কলে জল নেওয়া নিয়ে বচসা। তার জেরে তরুণীকে শাবল দিয়ে খুনের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার কোতুলপুর থানার পুনিয়াজোল গ্রামে। ঘটনার পর চম্পট দিয়েছেন ওই যুবক। পুলিশ তাঁর সন্ধানে নেমেছে।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অন্যান্য দিনের মতোই শনিবার সকালে রাস্তার ধারের কলে জল নিচ্ছিলেন পুনিয়াজোলের বাসিন্দা লক্ষ্মী পাল। কে আগে জল নেবে, তা নিয়ে ওই তরুণীর সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন কুশ বাগ নামে আর এক স্থানীয় বাসিন্দা। বেশ কিছু ক্ষণ বচসার পর কুশ নিজের বাড়ি চলে যান। কিছু ক্ষণের মধ্যে বাড়ি থেকে হাতে একটি শাবল নিয়ে বেরিয়ে আসেন তিনি। এর পর তিনি কলতলায় লক্ষ্মীর মাথায় এবং ঘাড়ে সজোরে আঘাত করেন বলে অভিযোগ। স্থানীয়রা লক্ষ্মীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় কোতুলপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার পর থেকে খোঁজ মিলছে না কুশের।

Advertisement

লক্ষ্মীর আত্মীয় ভৈরব পাল বলেন, ‘‘ওর সঙ্গে এলাকার কারও কোনও শত্রুতা ছিল না। শুধুমাত্র কে আগে জল নেবে, তা নিয়ে বচসার জেরে কেউ এমন ঘটনা ঘটাতে পারে এটা ভাবতেই পারছি না। কুশকে পালিয়ে যেতে সাহায্য করেছে তার পরিবার। আমরা কুশ এবং তার পরিবারের সদস্যদের কঠোর শাস্তির দাবি জানাচ্ছি।’’

পুলিশ কুশের খোঁজে তল্লাশি চালাচ্ছে। তাঁর বাবা এবং মাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বাঁকুড়ার পুলিশ সুপার ধৃতিমান সরকার বলেন, ‘‘ঘটনার পর দু’জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গোটা ঘটনা কী ভাবে ঘটেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement