Bomb recovered

বিজেপির পার্টি অফিসের সামনে দু’টি ব্যাগ থেকে ১৩টি তাজা বোমা উদ্ধার, চাঞ্চল্য কোচবিহারে

রবিবার সকালে মাথাভাঙায় বিজেপির পার্টি অফিসের সামনে দু’টি ব্যাগ পড়ে থাকতে দেখা যায়। তাতে ভরা ছিল ১৩টি তাজা বোমা। পুলিশ বোমাগুলি উদ্ধার করে নিয়ে গিয়ে নিষ্ক্রিয় করে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কোচবিহার শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৪ ১৭:৫৮
Share:

— প্রতীকী ছবি।

রবিবার মাথাভাঙ্গা ২ ব্লকের লতাপাতা গ্রাম পঞ্চায়েতের কুশিয়ারবাড়ি এলাকায় বিজেপির দলীয় কার্যালয়ের পাশে পড়ে থাকা দু’টি ব্যাগ থেকে ১৩টি তাজা বোমা উদ্ধার। এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। বিজেপির অভিযোগ, তৃণমূল সংহতি দিবসের আগে এলাকায় সন্ত্রাস ছড়াতে এবং বিজেপি কর্মীদের ফাঁসাতে এই কাজ করেছে। অভিযোগ উড়িয়ে পাল্টা বিজেপির দিকেই আঙুল তুলেছে তৃণমূল।

Advertisement

মাথাভাঙা বিধানসভার বিজেপি বিধায়ক সুশীল বর্মণ বলেন, ‘‘তৃণমূল সংহতি দিবসের নামে এলাকায় আতঙ্ক ছড়ানোর চেষ্টা করছে। আমাদের পার্টি অফিসের সামনে বোমা রেখে আমাদের চক্রান্ত করে ফাঁসানোর চেষ্টা করছে। মিথ্যে মামলায় ফাঁসানোর জন্যই আমাদের কর্মীদের উদ্দেশ্য করে পার্টি অফিসের সামনে বোমা রেখেছে তৃণমূল।’’

এ বিষয়ে পাল্টা কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল। দলের মুখপাত্র তথা প্রাক্তন সাংসদ পার্থপ্রতিম রায় বলেন, ‘‘বিজেপির কর্মীরা নিজেদের দলীয় কার্যালয়ের সামনে নিজেরাই বোমা রেখে প্রচারের আলোয় আসার চেষ্টা করছেন। বিজেপি চাইছে সম্প্রীতি নষ্ট করতে, সংহতিকে নষ্ট করতে। তাই পরিকল্পনামাফিক আগামিকাল রামমন্দির উদ্বোধনকে সামনে রেখে অশান্তির সলতে পাকানোর চেষ্টা চলছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement