Murshidabad

মুর্শিদাবাদে জনবহুল এলাকায় প্রকাশ্যে কুপিয়ে খুন ট্রাকচালককে, গ্রেফতার ১

বুধবার সকালে স্থানীয়েরা রাস্তায় এক যুবকের ক্ষতবিক্ষত দেহ পড়ে থাকতে দেখেন। ওই ব্যক্তির শরীরে ধারালো অস্ত্রের একাধিক আঘাতের চিহ্ন ছিল। স্থানীয়েরাই এর পর পুলিশে খবর দেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:১৫
Share:

— প্রতিনিধিত্বমূলক ছবি।

জনবহুল এলাকায় প্রকাশ্যে খুন করা হল ট্রাকচালককে। মঙ্গলবার গভীর রাতে বহরমপুরে ঘটনাটি ঘটেছে। ঘটনায় ইতিমধ্যেই এক জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

মঙ্গলবার রাতে বহরমপুর শহরের অন্যতম ব্যস্ত এলাকা পঞ্চাননতলায় এক ট্রাকচালককে কুপিয়ে খুন করা হয়। স্থানীয় সূত্রে খবর, জেলা পরিষদ ভবনের সামনে ঘটনাটি ঘটে। নিহত ট্রাকচালকের নাম তাপস হাজরা (৩৪)। তাঁর বাড়ি বেলডাঙা থানা এলাকায়। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকা জুড়ে। বুধবার রাতে সন্দেহভাজন এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতকে বৃহস্পতিবার আদালতে পেশ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মুর্শিদাবাদের বেলডাঙার বাসিন্দা তাপস হাজরা মঙ্গলবার রাতে পঞ্চাননতলা এলাকায় অপেক্ষা করছিলেন। সেই সময়ে বেশ কয়েক জন দুষ্কৃতী তাঁর উপর চড়াও হয়। এর পর ধারালো অস্ত্র দিয়ে প্রকাশ্যেই তাঁকে কুপিয়ে খুন করা হয় বলে অভিযোগ। বুধবার সকালে স্থানীয়েরা রাস্তায় ওই যুবকের ক্ষতবিক্ষত দেহ পড়ে থাকতে দেখেন। ওই ব্যক্তির শরীরে ধারালো অস্ত্রের একাধিক আঘাতের চিহ্ন ছিল। স্থানীয়েরাই এর পর পুলিশে খবর দেন। কিছু ক্ষণের মধ্যে ঘটনাস্থলে পৌঁছয় বহরমপুর থানার পুলিশ। দ্রুত তাঁকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। প্রাথমিক পরীক্ষার পর চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ব্যক্তির দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কী কারণে ওই ব্যক্তিকে খুন করা হল, তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

মুর্শিদাবাদ পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাজিদ ইকবাল বলেন, ‘‘প্রাথমিক তদন্তের ভিত্তিতে সন্দেহভাজন এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। ধৃতকে আদালতে পেশ করে হেফাজতে নেওয়ার আবেদন জানানো হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement