Murder Case

তুচ্ছ কারণে বচসা, রাগের চোটে হাঁসুয়ার কোপে ভাগ্নেকে খুন করলেন মামা! পরে গ্রেফতার

বুধবার সকাল ৯টা নাগাদ বাড়ির পাশের বোলতার বাসা ভাঙা নিয়ে মামা রকিবের সঙ্গে বচসা শুরু হয় সোহেলের। সেই গন্ডগোল চলাকালীন হাঁসুয়া নিয়ে ভাগ্নেকে মামা আক্রমণ করেন বলে অভিযোগ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

সুতি শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৩ ১৫:৪৪
Share:

—প্রতীকী চিত্র।

বোলতার বাসা ভাঙা নিয়ে মামা-ভাগ্নের গন্ডগোল। আর তার জেরে হল খুন। বচসার মাঝে ভাগ্নেকে হাঁসুয়া দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ উঠল মামার বিরুদ্ধে। শেষে গ্রেফতার হলেন তিনি। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সুতিতে।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, বুধবার সকাল ৯টা নাগাদ বাড়ির পাশের বোলতার বাসা ভাঙা নিয়ে মামা রকিবের সঙ্গে বচসা শুরু হয় সোহেলের। সেই গন্ডগোল চলাকালীন হাঁসুয়া নিয়ে ভাগ্নেকে মামা আক্রমণ করেন বলে অভিযোগ। বাধা দিতে গিয়ে আহত হন সোহেলের দিদি ও বাবা। সোহেলকে হাঁসুয়ার এলোপাথাড়ি কোপ দেওয়া হয়। আহতদের উদ্ধার করে স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান প্রতিবেশীরার সেখানে সোহেলকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। আহত বাকি দু’জনের চিকিৎসা চলছে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। কিন্তু মূল অভিযুক্তকে খুঁজে না পাওয়া যায়নি। শুরু হয় চিরুনি তল্লাশি। কিছু ক্ষণের মধ্যে সুতি থানার চাঁদের মোড় এলাকা থেকে রকিবের সন্ধান মেলে। রকিবকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, বুধবারই তাঁকে আদালতে তোলা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement