Murshidabad Incident

বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণ, ছিন্নভিন্ন হাত-পা, ডোমকলে ক্ষেত থেকে ঝলসানো দেহ উদ্ধার

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার সকালে ডোমকল থানা এলাকার মমিনপুরে রাস্তা থেকে কিছুটা দূরে একটি কৃষিজমিতে ক্ষতবিক্ষত দেহ পড়ে থাকতে দেখা যায়।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

ডোমকল শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৪ ১১:৫৪
Share:

ঘটনাস্থলে ডোমকল থানার পুলিশ। —নিজস্ব চিত্র।

বিস্ফোরণে ছিন্নভিন্ন গোটা দেহ। ঝলসানো শরীর। ঝলসে গিয়েছে মুখও। ফলে চেনার উপায় নেই। বুধবার সকালে এমনই এক ক্ষতবিক্ষত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদের ডোমকল থানার মেহেদিপাড়া নতুন পাড়া এলাকায়। পুলিশের প্রাথমিক অনুমান, বোমা বাঁধতে গিয়েই বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তার ফলেই মৃত্যু হয়েছে ওই ব্যক্তির।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার সকালে ডোমকল থানা এলাকার মমিনপুরে রাস্তা থেকে কিছুটা দূরে একটি কৃষিজমিতে ক্ষতবিক্ষত দেহ পড়ে থাকতে দেখা যায়। স্থানীয়দের নজরে আসতেই এলাকায় উত্তেজনা ছড়ায়। স্থানীয়দের দাবি, দেহ ছিন্নভিন্ন অবস্থায় পড়ে ছিল। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ডোমকল থানার পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে গিয়েছে, মৃত ব্যক্তির নাম মোমিন মণ্ডল। পরিচয় জানার পরই তদন্তকারীরা মৃতের বাড়ি যান। তাঁর পরিবারকে জিজ্ঞাসাবাদ করেন। বোমা বাঁধার সময় বিস্ফোরণ এবং তার জেরে মৃত্যু, মোমিনের পরিবার তা এক প্রকার মেনে নিচ্ছে বলে দাবি পুলিশের। মৃতের ভাই আনামুল জানান, তাঁর দাদা পেশাদার ভাবে বোম বাঁধার কাজ করতেন। কিন্তু কোথায় এই ঘটনাটি ঘটেছে সে বিষয়ে এখনও নিশ্চিত নয় পুলিশ। বিস্ফোরণে অন্য কোথাও মৃত্যু হয়েছে, তার পর দেহ এখানে ফেলে দেওয়া হয়েছে বলে প্রাথমিক অনুমান তদন্তকারীদের।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement