Kolkata Crime News

কলকাতায় তরুণীকে ধর্ষণ! পানশালায় আলাপের পর নির্যাতনের অভিযোগ, ধৃত শ্যামপুকুরের ব্যবসায়ী

গত সোমবার কলকাতার শেক্সপিয়র সরণির একটি পানশালায় গিয়েছিলেন অভিযোগকারিণী। সেখানেই যুবকের সঙ্গে তাঁর আলাপ হয়। সে দিনই যুবকের বিরুদ্ধে তিনি থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৪ ২০:২২
Share:

—প্রতীকী চিত্র।

তরুণীকে ধর্ষণের অভিযোগ খাস কলকাতায়। পানশালায় আলাপের পর তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। শ্যামপুকুর থানায় এক ব্যবসায়ীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তরুণী। জানিয়েছেন, শহরের একটি পানশালায় তাঁর সঙ্গে ওই যুবকের আলাপ হয়েছিল। তার পরেই তাঁকে ধর্ষণ করা হয়। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

ঘটনাটি গত ১৫ জুলাইয়ের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শেক্সপিয়র সরণির একটি পানশালায় সে দিন গিয়েছিলেন অভিযোগকারিণী। সেখানে ছিলেন অভিযুক্ত যুবকও। তাঁদের মধ্যে আলাপ হয় এবং বন্ধুত্ব গড়ে ওঠে। পানশালা থেকে তাঁরা অন্যত্র খেতেও গিয়েছিলেন। তরুণী রিজেন্ট পার্ক এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে। অভিযুক্তের বাড়ি শ্যামপুকুরে।

১৫ তারিখেই শ্যামপুকুর থানায় তরুণী অভিযোগ দায়ের করেন। অভিযোগ, শ্যামপুকুরে নিজের ফ্ল্যাটে তরুণীকে নিয়ে গিয়েছিলেন যুবক। সেখানেই তাঁর সঙ্গে অশালীন আচরণ করা হয় বলে অভিযোগ। ফ্ল্যাটে যুবক তাঁকে ধর্ষণ করেছেন বলে পুলিশকে জানিয়েছেন তরুণী।

Advertisement

গ্রেফতারির পর বুধবার অভিযুক্তকে আদালতে হাজির করানো হয়েছিল। তাঁকে পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে এ বিষয়ে আরও তথ্য সংগ্রহ করছে পুলিশ। সংশ্লিষ্ট ধারায় তাঁর বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement