Kolkata Police

কলকাতার রাজপথে বালিকার শ্লীলতাহানির অভিযোগ! গ্রেফতার এক সেনাকর্মী!

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যায় স্ট্র্যান্ড রোডের গোয়ালিয়র ঘাটের কাছে। ‘নির্যাতিতা’ এক বন্ধুকে নিয়ে রাস্তার পাশ দিয়ে হেঁটে যাচ্ছিল। সেই সময় ঘটনাটি ঘটে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৪ ২২:২৫
Share:

—প্রতীকী চিত্র।

শহরের রাজপথে নাবালিকার শ্লীলতাহানির অভিযোগ! অভিযুক্তকে গ্রেফতার করল কলকাতা পুলিশ। সোমবার ধৃতকে আদালতে হাজির করানো হলে চার দিনের বিচার বিভাগীয় হেফাজতের নির্দেশ দেন বিচারক।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধ্যায় স্ট্র্যান্ড রোডের গোয়ালিয়র ঘাটের কাছে। এক নাবালিকা তার বন্ধুকে নিয়ে রাস্তার এক পাশ দিয়ে হেঁটে যাচ্ছিল। অভিযোগ, হঠাৎই উল্টো দিক থেকে হেঁটে আসা অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি বালিকার কাছে ঘেঁষেন। তাকে অশালীন ভাবে স্পর্শ করেন। মেয়েটি এবং তার বন্ধু ভয়ে চিৎকার শুরু করে।

সে সময়ে দুর্গাপ্রতিমার বিসর্জন চলছিল গোয়ালিয়র ঘাটে। চিৎকার-চেঁচামেচি শুনে স্থানীয়েরা ছুটে আসেন। বিভিন্ন পুজোকমিটির স্বেচ্ছাসেবকেরাও ছিলেন। তাঁরা ঘিরে ধরেন অভিযুক্তকে। পরে ওই নাবালিকার পরিবারের তরফে থানায় লিখিত অভিযোগ দায়ের হয়। তার ভিত্তিতে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে জানা গিয়েছে, তিনি পঞ্জাবের বাসিন্দা। তবে কর্মসূত্রে থাকেন ঝাড়খণ্ডে। পুলিশ জানিয়েছে অভিযুক্ত পেশায় এক জন সেনাকর্মী।

Advertisement

মঙ্গলবার অভিযুক্তকে আদালতে হাজির করানো হয়েছিল। দুই পক্ষের সওয়াল-জবাব শেষে বিচারক ৩৩ বছরের ওই অভিযুক্তকে আগামী ১৮ অক্টোবর পর্যন্ত বিচার বিভাগীয় হেফাজতের নির্দেশ দেন। পুলিশ জানিয়েছে, অভিযুক্তকে জেরা চলবে।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement