arrest

চিকিৎসকের নির্মীয়মাণ বাড়িতে গিয়ে ‘হুমকি’, ধৃত ২

প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে, বিরাটিতে এক চিকিৎসকের বাড়ি তৈরির জন্য অভিযুক্তদের কাছ থেকে প্রথমে ইমারতি সামগ্রী নেওয়া হচ্ছিল। পরে কোনও ভাবে অভিযুক্তেরা জানতে পারে, অন্য ব্যক্তিদের থেকে ইমারতি সমগ্রী নিচ্ছেন ওই চিকিৎসক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৪ ০৮:৩৮
Share:

—প্রতীকী চিত্র।

একটি নির্মীয়মাণ বাড়িতে গিয়ে হুমকি, ধাক্কাধাক্কি করা ও মিটার বক্স ফেলে দেওয়ার অভিযোগে দু’জনকে মঙ্গলবার গ্রেফতার করেছে নিমতা থানার পুলিশ। ধৃতদের নাম অঙ্কুশ দাস ও কল্যাণ পাল ওরফে সানি। ধৃতদের বুধবার ব্যারাকপুর আদালতে তোলা হলে তিন দিনের পুলিশি হেফাজত হয়।

Advertisement

প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে, বিরাটিতে এক চিকিৎসকের বাড়ি তৈরির জন্য অভিযুক্তদের কাছ থেকে প্রথমে ইমারতি সামগ্রী নেওয়া হচ্ছিল। পরে কোনও ভাবে অভিযুক্তেরা জানতে পারে, অন্য ব্যক্তিদের থেকে ইমারতি সমগ্রী নিচ্ছেন ওই চিকিৎসক। এই নিয়েই শুরু গোলমাল। মঙ্গলবার রাতে এক দল লোক নির্মাণস্থলে গিয়ে হুমকি দেয়, মিটার বক্স খুলে ফেলে ও এক ঠিকা শ্রমিককে ধাক্কা দেয় বলে অভিযোগ। রাতেই সেই চিকিৎসক নিমতা থানায় অভিযোগ করলে অঙ্কুশ ও কল্যাণকে গ্রেফতার করে পুলিশ।

অভিযোগকারী চিকিৎসক অবশ্য ঘটনা প্রসঙ্গে মন্তব্য করতে চাননি। স্থানীয় সূত্রের খবর, অভিযুক্তেরা ইমারতি সামগ্রীর ব্যবসা করেন। এর সঙ্গে সিন্ডিকেটের যোগ রয়েছে কিনা, সেই খোঁজ নেওয়া হচ্ছে। উল্লেখ্য, দমদম লোকসভা এলাকায় একাধিক বহুতল গজিয়ে উঠেছে। সেখানে সিন্ডিকেট দাদাগিরির অভিযোগ শোনা যায়। যদিও অভিযোগ মানতে নারাজ উত্তর দমদম পুরসভা ও স্থানীয় তৃণমূল নেতৃত্ব। তাঁদের দাবি, বিক্ষিপ্ত কোনও ঘটনাকে সিন্ডিকেটের দৌরাত্ম্য বলে দাগিয়ে দেওয়া ঠিক নয়। তবে এমন ঘটনা বরদাস্ত করা হবে না। এই ঘটনায় আরও কেউ জড়িত কিনা, দেখছে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement