Property dispute

সম্পত্তি নিয়ে বিবাদ, হাওড়ায় দিদার মুখে বালিশ চাপা দিয়ে খুনের অভিযোগ নাতি ও স্ত্রীর বিরুদ্ধে, আটক

সম্পত্তি নিয়ে দীর্ঘ দিন ধরেই অশান্তি চলছিল পরিবারে। সে কথা গোপন ছিল না। পাড়া-প্রতিবেশীরাও জানতেন। ওই বাড়ির ভাড়াটের দাবি, শনিবার সেই বিবাদই আবার শুরু হয়। তাতেই খুনের ঘটনা বলে অভিযোগ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ০৮ জুন ২০২৪ ২০:৪১
Share:

— প্রতীকী চিত্র।

নাতির বিরুদ্ধে দিদাকে খুনের অভিযোগ। এই ঘটনাটি ঘটেছে হাওড়ার বালিতে। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, সম্পত্তি নিয়ে দিদার সঙ্গে নাতি এবং তাঁর স্ত্রীর দীর্ঘ দিন ধরে বিবাদ চলছিল। শনিবার সেই বিবাদই মাথাচাড়া দেয় আবার। তারই ফলশ্রুতিতে হত্যার ঘটনা। পুলিশ অভিযুক্ত নাতি এবং তাঁর স্ত্রীকে গ্রেফতার করেছে। খুন হওয়া বৃদ্ধার আরও এক নাতির খোঁজে চলছে তল্লাশি।

Advertisement

সম্পত্তি নিয়ে দীর্ঘ দিন ধরেই অশান্তি চলছিল পরিবারে। সে কথা গোপন ছিল না। পাড়া-প্রতিবেশীরাও জানতেন। শনিবার সেই রাগারাগিই মাত্রা ছাড়াল। যে বাড়িতে বৃদ্ধা মিনতি ঘোষ নাতি-নাতনিদের সঙ্গে থাকতেন, সেই বাড়িতেই ভাড়া থাকে একটি পরিবার। ভাড়াটের সূত্রে জানা গিয়েছে, শনিবার সম্পত্তি নিয়ে দিদার সঙ্গে গোলমাল শুরু হয় নাতি বিশ্বজিৎ দত্তের। পরে তাতে যোগ দেন বিশ্বজিতের স্ত্রীও। অভিযোগ, এর পরেই নাতি এবং নাতির স্ত্রী মিলে বালিশ চাপা দিয়ে খুন করেন মিনতিকে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নিশ্চিন্দা থানার পুলিশ। ইতিমধ্যে অভিযুক্ত নাতি বিশ্বজিৎ এবং তাঁর স্ত্রীকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। বিশ্বজিতের ভাইয়ের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। হাওড়া পুলিশ কমিশনারেটের ডিসিপি নর্থ বিশপ সরকার বলেন, ‘‘একটা খুনের মামলা শুরু হয়েছে। দু’জনকে গ্রেফতার করা হয়েছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement