police

ঘর ভেঙে উদ্ধার মহিলা ও শিশুর পচাগলা দেহ, চাঞ্চল্য পোলবায়

মহানাদ-শীতলাতলা এলাকার বাসিন্দা সন্তোষ পালের বাড়িতে মাস খানেক আগে ভাড়া থাকতে শুরু করেছিলেন পিঙ্কি ওঁরাও (২৫) নামে এক মহিলা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পোলবা শেষ আপডেট: ০১ জুলাই ২০২১ ১৯:২০
Share:

মা ও মেয়ের দেহ উদ্ধারে তদন্ত পোলবা থানা। নিজস্ব চিত্র

হুগলি জেলার পোলবার মহানাদ-শীতলাতলা এলাকায় একটি বাড়ি থেকে উদ্ধার হল এক মহিলা এবং শিশুর পচাগলা দেহ। ওই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পোলবা থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মহানাদ-শীতলাতলা এলাকার বাসিন্দা সন্তোষ পালের বাড়িতে মাস খানেক আগে ভাড়া থাকতে শুরু করেছিলেন পিঙ্কি ওঁরাও (২৫) নামে এক মহিলা। সঙ্গে ছিল পিঙ্কির চার বছরের মেয়ে ষষ্ঠী। থাকতেন এক পুরুষও। বৃহস্পতিবার বাড়ি থেকে পচা গন্ধ পান স্থানীয় বাসিন্দারা। তাঁরা পোলবা থানায় খবর দেযন। পুলিশ এসে দরজা ভেঙে দেহ উদ্ধার করে। বাড়িটি সিল করা হয়েছে। মনে করা হচ্ছে পিঙ্কির সঙ্গে যে পুরুষটি ছিলেন তিনি খুন করে গা ঢাকা দিয়েছেন।

গোপাল অধিকারী নামে এক স্থানীয় বাসিন্দা বলেন, ‘‘মাস দেড়েক হল ওঁরা এসেছিলেন। পাড়ায় কারও সঙ্গে ওঁরা মিশতেন না। ফলে কেউ পরিচয়ও জানত না। দুর্গন্ধ পেয়ে আমরা পুলিশে খবর দিই।’’ একই কথা বলছেন, আর এক বাসিন্দা সুকুমার পালও। তাঁর বক্তব্য, ‘‘গত মঙ্গলবার ওঁদের শেষ বার দেখেছি। তাঁরা কারও সঙ্গেই মেলামেশা করতেন না।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement