Electrocution

আউশগ্রামে পর্দা টাঙানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু কিশোরীর, মায়েরও

বৃহস্পতিবার ঘরের পিছন দিকে জানালায় শিবাণী পর্দা টাঙানোর চেষ্টা করছিল। একটি লোহার পাতের মই বেয়ে উঠেছিল সে। মই ধরে নীচে দাঁড়িয়েছিলেন চায়না।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

আউশগ্রাম শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২৪ ২১:৫৭
Share:

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

লোহার মইয়ে চেপে জানালায় পর্দা টাঙাচ্ছিলেন কিশোরী। সাহায্য করছিলেন তাঁর মা। সে সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল মা এবং কন্যার। বৃহস্পতিবার ঘটনাটি হয়েছে পূর্ব বর্ধমানের আউশগ্রাম থানার পুবার গ্রামে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম চায়না মির্ধা এবং শিবানী মির্ধা। চায়নার বয়স ৪২ বছর। শিবাণীর বয়স ১৬ বছর। দু’জনের দেহ ময়নাতদন্তের জন্য বর্ধমান মেডিক্যাল কলেজে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চায়নার স্বামী মারা গিয়েছেন। স্বামীর মৃত্যুর পর তিনি দিনমজুরি করতেন। তাঁর ছেলে পরিযায়ী শ্রমিক হিসাবে ভিন্‌রাজ্যে কাজ করেন। বড় মেয়ের বিয়ে হয়ে গিয়েছে। বাড়িতে শিবাণীকে নিয়ে থাকতেন চায়না। প্রতিবেশীরা জানিয়েছেন, বৃহস্পতিবার ঘরের পিছন দিকে জানালায় শিবাণী পর্দা টাঙানোর চেষ্টা করছিল। একটি লোহার পাতের মই বেয়ে উঠেছিল সে। মই ধরে নীচে দাঁড়িয়েছিলেন চায়না। স্থানীয়েরা জানান, কোনও ভাবে বিদ্যুতের তারের সঙ্গে সংযোগ হয় লোহার পাতের মইটির। সেই তারের অংশ কাটা ছিল বলে তড়িদাহত হন মা এবং কন্যা। প্রতিবেশীরা বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দু’জনকে উদ্ধার করেন। এর পর তাঁদের স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। সেখানে চিকিৎসকেরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement